রোহিঙ্গাদের ফেরাতে মিয়ানমারকেই দায়িত্ব নিতে হবে: পম্পেও

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গাদের স্বেচ্ছায় ফেরাতে মিয়ানমারকেই দায়িত্ব নিতে হবে বলে মন্তব্য করেছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও। তিনি বলেন, ‘রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায় পাশে আছে।’ সোমবার ওয়াশিংটনে পররাষ্ট্রমন্ত্রী ড. বিস্তারিত..

প্রাথমিকে শিক্ষক হতে স্নাতক হতে হবে নারীদেরও

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক হতে নারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা স্নাতক হতে হবে। এমন বিধান রেখে আগের বিধিমালা সংশোধন করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় মঙ্গলবার সরকারি প্রাথমিক বিদ্যালয় বিস্তারিত..

রাজধানীতে হঠাৎ তীব্র ঝড়

হাওর বার্তা ডেস্কঃ সকাল থেকেই রাজধানীর আকাশ ছিলো মেঘলা। সকালে ভারী বৃষ্টি হলেও ঝড় হয়নি। তবে বিকেল গড়িয়ে সন্ধ্যা নামার সঙ্গে সঙ্গে প্রচণ্ড বেগে বাতাস আর পিলে চমকানো বিদ্যুতের মেঘের বিস্তারিত..

আসেন চাকরি নিতে কত টাকা লাগে সেই খবর দেই

হাওর বার্তা ডেস্কঃ একটি পঁচে যাওয়া সমাজে যারা ইউরোপের স্ট্যান্ডার্ডে পুলিশ চান তাদের জন্য একটি সুবর্ণ সুযোগ। কারণ আমিও ছাত্র থাকা অবস্থায় পুলিশকে নানা অজুহাতে দোষারোপ করতাম। এতদিন যারা পুলিশ বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মির্জা ফখরুলের ভাই

হাওর বার্তা ডেস্কঃ এলাকার উন্নয়ন প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই মির্জা ফয়সল আমীন। তিনি ঠাকুরগাঁও পৌরসভার মেয়র ছাড়াও বিস্তারিত..

আমবাগানে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েনের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর আমবাগানে ক্ষতিকর রাসায়নিকের ব্যবহার রোধে আগামী ৭ দিনের মধ্যে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েনের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। রাজশাহীর বিভাগীয় কমিশনার ও ডিআইজিকে এ নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়েছে। বিস্তারিত..

পুরনোদের কারণে বাসা পাচ্ছেন না নতুন মন্ত্রীরা

হাওর বার্তা ডেস্কঃ মন্ত্রিপরিষদের সদস্য এখন ৪৬ জন। অথচ তাদের বসবাসের জন্য সরকারি বাসা রয়েছে মাত্র ২৩টি। ফলে ৪৬ মন্ত্রী-প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর মধ্যে ২৩ জনেরই কোনো আবাসন নেই। বাকি ২৩ বিস্তারিত..

আগামী সপ্তাহে সেই পুরস্কারের টাকা পাচ্ছে নাঈম

হাওর বার্তা ডেস্কঃ শিশু নাঈম বর্তমান সময়ের আলোচিত নাম। দেশ বিদেশে এখন এই শিশুকে চিনেন সুপারম্যান অথবা পাইপ বালক হিসেবে। রাজধানীর বনানীর অগ্নিকাণ্ডে পানির পাইপের ছিদ্রে পলিথিন ধরে রাতারাতি বনে বিস্তারিত..

কেমন চলছে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ছবি ‘তুই আমার রানি’

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার সিনেমা ‘তুই আমার রানি’ গত শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। প্রথম সপ্তাহে সিনেমাটি চল্লিশটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিতে অভিনয় করেছেন নায়িকা মিষ্টি জান্নাত। বিস্তারিত..

পানওয়ালী, এক খুনসুটিতে মেতে ওঠেন অভিনেত্রী পূর্ণিমা

হাওর বার্তা ডেস্কঃ জামালপুরে একটি অনুষ্ঠান শেষে ঢাকায় ফেরার পথে অন্য রকম এক খুনসুটিতে মেতে ওঠেন অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। একটি পানের দোকানে বসে শুরু করেন দোকানদারি। তাঁর দোকানে পান বিস্তারিত..