সেলফি না তুলে এক বালতি পানি আনুন : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি বনানীর আগুনের কথা উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগুন লাগলে মানুষ যেখানে পুড়ে মারা যাচ্ছে আর কিছু লোক আছে যারা সেলফি বিস্তারিত..

১৮০ জনকে নিয়োগ দেবে এলজিইডি

হাওর বার্তা ডেস্কঃ ‘হিসাব সহকারী’ পদে ১৮০ জনকে নিয়োগ দেবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি)। এ পদে বাণিজ্য বিভাগ থেকে এইচএসসি/সমমান পাসেই আবেদন করা যাবে। আবেদনের শেষ তারিখ আগামী ২৫ বিস্তারিত..

পুলিশ-প্রশাসনে রদবদলে মমতার তীব্র প্রতিক্রিয়া

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনের ভোটের মাত্র পাঁচ দিন আগে পুলিশ-প্রশাসনে রদবদলের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুলিশ কর্মকর্তাদের বদলির ঘটনায় নির্বাচন কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেছেন তিনি। বিস্তারিত..

প্রতিদিন ৪ টি করে কাজু বাদাম খেলে যা হয়

হাওর বার্তা ডেস্কঃ কাজু বাদাম স্বাস্থ্যের জন্য খুবই উপকারী কারণ এতে পর্যাপ্ত পরিমাণে প্রোটিন, ভিটামিন এবং ফাইবার আছে। নিয়মিত কাজু বাদাম খেলে ক্যান্সার, হৃদরোগজনিত জটিলতা, স্থূলতা এবং টাইপ টু ডায়াবেটিস বিস্তারিত..

ফাইভ-জি ফোন বাজারে

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো বাজারে এলো ফাইভ-জি ফোন। দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিকস সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং বিশ্বের প্রথম ফাইভ–জি প্রযুক্তি সমর্থিত মোবাইল উন্মোচন করেছে শুক্রবার। এই ফোনের নাম হলো—গ্যালাক্সি এস১০ বিস্তারিত..

মাদকবিরোধী অভিযান চালিয়ে ৭১ জনকে গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৭১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেফতারকৃতরা মাদক সেবন ও বিক্রির অভিযোগে অভিযুক্ত। আজ শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল বিস্তারিত..

খালেদা জিয়া প্যারোলে মুক্তি পেতে পারেন: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আবেদন করলে খালেদা জিয়া প্যারোলে মুক্তি পেতে পারেন। যদি খালেদা জিয়া প্যারোলে মুক্তির আবেদন করেন তাহলে বিষয়টি ভেবে দেখব বিস্তারিত..

পরীক্ষাকেন্দ্রে ছাত্রীর গায়ে আগুন, শিক্ষকসহ আটক ২

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর সোনাগাজীতে মাদ্রাসার অধ্যক্ষ্যের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করায় এক আলিম পরীক্ষার্থীর গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিক্ষকসহ দুইজনকে আটক করেছে বিস্তারিত..

মশার উৎপাতে অতিষ্ঠ নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে মশার উৎপাত দিন দিন বাড়ছে। দিন নেই, রাত নেই মশার যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে উঠেছেন শিক্ষার্থীরা। বিশেষ করে সন্ধ্যার পরে আবাসিক হলগুলো বিস্তারিত..

ঝুঁকিপূর্ণ ভবন ভেঙে নতুন করে দেয়ার পরিকল্পনা নিয়েছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, রাজধানীর পুরান ঢাকার ঝুঁকিপূর্ণ ভবনগুলো ভেঙে নতুন ভবন করে দেয়ার পরিকল্পনা নিয়েছে সরকার। আজ শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ‘ইমারত বিস্তারিত..