আমার মতো নির্যাতিত নেতা আর একজনও নেই: জন্মদিনে এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ আমার মতো নির্যাতিত, নিপীড়িত নেতা বাংলাদেশে আর একজনও নেই’। ৯০ তম জন্মদিন পালন অনুষ্ঠানে এ কথা বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। আজ বুধবার (২০ মার্চ) গুলশান বিস্তারিত..

হত দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ হত দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আজকে আমাদের দারিদ্রের হার ২১ ভাগে আমরা নামিয়ে এনেছি। হত দরিদ্রের হার আমরা ১১ ভাগে বিস্তারিত..

তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা তুলে দেওয়ার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ প্রথম, দ্বিতীয় ও তৃতীয় শ্রেণিতে সব ধরনের পরীক্ষা আগামী শিক্ষাবর্ষ থেকেই তুলে দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব আকরাম-আল-হোসেন সাংবাদিককে এ তথ্য নিশ্চিত বিস্তারিত..

যুক্তরাষ্ট্র বাংলাদেশের মেরিটাইম সেক্টরে বিনিয়োগের আগ্রহ

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্র বাংলাদেশের মেরিটাইম সেক্টরে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেছে। বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল আর মিলার বুধবার সচিবালয়ে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সঙ্গে সাক্ষাৎকালে এই আগ্রহ প্রকাশ করেন। বিস্তারিত..

পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর শুরু

হাওর বার্তা ডেস্কঃ ক্রাইস্টচার্চে সন্ত্রাসী হামলায় নিহতদের মৃতদেহ হস্তান্তর প্রক্রিয়া শুরু হয়েছে। মঙ্গলবার বিকালে প্রথম দফায় ছয় জনের মৃতদেহ পরিবারের হাতে তুলে দেয়া হয়। পুলিশ বলছে, আরো ছয়টি মৃতদেহ হস্তান্তরের বিস্তারিত..

নরসিংদীতে আওয়ামী লীগের দু’গ্রুপে গোলাগুলি, নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ নরসিংদীর রায়পুরায় দুর্গম চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছে। গতকাল সকালে মির্জারচর ইউনিয়নে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নরসিংদীর বিস্তারিত..

সু-প্রভাত বাসে সেই চালককে ৭ দিনের রিমান্ড

হাওর বার্তা ডেস্কঃ যমুনা ফিউচার পার্কের সামনে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে চাপা দেয়া সু-প্রভাত বাসের সেই চালক সিরাজুল ইসলামের (২৪) বিরুদ্ধে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গুলশান থানার ওসি (অপারেশন) আমিনুল ইসলাম বুধবার বিস্তারিত..

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফল বাইপাস সার্জারি হয়েছে। আজ বুধবার দুপুরে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা আবু নাছের বিস্তারিত..

বিইউপির শিক্ষার্থীদের সঙ্গে বৈঠকে মেয়র

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের সঙ্গে বৈঠকে বসেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ১০ সদস্যের একটি প্রতিনিধি দল। আজ বুধবার বেলা ২টায় এই বৈঠক বিস্তারিত..

কবুতরের দাম ১২ কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ বেলজিয়ামে রেকর্ড ১২ লাখ ৫২ হাজার ইউরোতে একটি ‘রেসিং’ কবুতর বিক্রি হয়েছে। বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে জানানো হয়, গত রোববার অনলাইন নিলামে কবুতরটি বিক্রি হয়। কবুতরটি যে বিস্তারিত..