রাজনীতিতে মিমি-নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ রাজনীতির সাথে শোবিজের সম্পর্ক নতুন কিছু নয়। এবার ভারতের আসন্ন লোকসভা নির্বাচনেও দেখা যাচ্ছে শোবিজ তারকাদের সরব উপস্থিতি। তবে সবচেয়ে বড় চমক দেখালেন পশ্চিমবঙ্গের তৃণমূল নেত্রী মমতা বিস্তারিত..

১০ বছর সাজার রায়ের বিরুদ্ধে খালেদার আপিল

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাইকোর্টের দেয়া ১০ বছর সাজার রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে আপিল করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। বৃহস্পতিবার সকালে খালেদা জিয়ার পক্ষে আপিলটি বিস্তারিত..

ভুটানকে হারিয়েই সেমিতে মেয়েরা

সাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে খেলতে হলে একটি জয় পেলেই চলতো বাংলাদেশের। বৃহস্পতিবার ভুটানের বিপক্ষে ‘এ’ গ্রুপের প্রথম ম্যাচে সেই জয় তুলে নিয়েছে নারী দল। সেমিফাইনালে উঠে গেছে তারা। জিতেছে ২-০ বিস্তারিত..

ড্যাফোডিলের ৮ম সমাবর্তন উচ্চ শিক্ষিতরাই বেশি বেকার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশে উচ্চ শিক্ষিত বেকারের হার ভীতিকরভাবে বাড়ছে। এ অবস্থা মোকাবিলার জন্য উদ্যোক্তা হওয়ার পরামর্শ দিয়েছেন থাইল্যান্ডের সিয়াম ইউনিভার্সিটির প্রেসিডেন্ট ড. পর্নচাই মঙ্গখোনভানিত। গতকাল দেশের বিস্তারিত..

জনগণের সহযোগিতায় বাংলাদেশ আজ জঙ্গি মুক্ত, বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান জঙ্গিবাদের মতো মাদক নির্মূলে জনগণের সহযোগিতা কামনা করেছেন। বৃহস্পতিবার চট্টগ্রামের রাউজান থানা পরিদর্শন শেষে মাদক ও জঙ্গি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ বিস্তারিত..

জনগণের ভালোবাসা নিয়েই কাজ করে যাচ্ছি

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, স্বজন হারানোর বেদনা নিয়েই আমার যাত্রা শুরু। একটাই আলো ছিল, জনগণের ভালোবাসা। সেটা নিয়েই কাজ করেছি। মনে রেখেছি বাবা কী করতে চেয়েছিলেন। মনে বিস্তারিত..

বাবা বলেছিলেন আমাকে এই কুমুদিনী স্কুলে ভর্তি করে দেবেন

হাওর বার্তা ডেস্কঃ মির্জাপুরে কুমুদিনী কমপ্লেক্সে দানবীর রণদা প্রসাদ সাহা স্বর্ণপদক প্রদান এবং জেলার ৩১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করতে বৃহস্পতিবার টাঙ্গাইলে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বর্ণপদক প্রদানের পর বিস্তারিত..

স্টুডেন্ট কেবিনেট শিশুদের গণতান্ত্রিক মূল্যবোধ শেখাবে: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, মাধ্যমিক পর্যায়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের মাধ্যমে সব শিশু গণতান্ত্রিক মূল্যবোধ নিয়ে বেড়ে উঠবে, দায়িত্বশীল হবে, নিজেদের কাজ নিজেরা করতে শিখবে। সবাই মিলে কীভাবে বিস্তারিত..

শহিদুল আলমের বিরুদ্ধে করা মামলার তদন্ত কার্যক্রম স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ আলোকচিত্রী শহিদুল আলমের বিরুদ্ধে করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলার তদন্ত কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। ডিজিটাল নিরাপত্তা আইন হওয়ার পর তথ্য ও যোগাযোগ বিস্তারিত..

কিশোরগঞ্জের হাওরসমূহে পানির জন্য হাহাকার দেখা দিয়েছে, কৃষি আবাদ ব্যাহত

হাওর বার্তা ডেস্কঃ চৈত্র মাসে আগাম পাহাড়ি ঢলে হাওরে বছরের একমাত্র বোরো ফসল তলিয়ে যাওয়ার আশঙ্কা সব সময় কৃষকদের তাড়া করলেও এই ফাল্গুনেই কিশোরগঞ্জের হাওরসমূহে পানির জন্য হাহাকার দেখা দিয়েছে। বিস্তারিত..