সকলকে রাজীনীতি সচেতন হবার আহ্বান : দিপু মনি

হাওর বার্তা ডেস্কঃ সকলকে রাজীনীতি সচেতন হবার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। বলেছেন, ছাত্র রাজনীতির গুরুত্ব আছে। রাজনীতি থেকেই দেশের সকল উন্নতি ঘটে। তাই শিক্ষার্থীদের রাজনীতি সচেতন হতে হবে। বিস্তারিত..

পুনঃনির্বাচনের কোনো সুযোগ নেই : ভিসি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদে পুনর্নির্বাচনের যে দাবি পাঁচ প্যানেল করেছে, সেটি সম্ভব নয় বলে সাফ জানিয়ে দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) অধ্যাপক ড. বিস্তারিত..

খাবার খাওয়ার পর ধূমপান করলে ক্যান্সার হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ খাবার খাওয়ার পর অনেকেই চা বা কফি পান করতে পছন্দ করেন। তবে জানেন কি খাবার খাওয়ার ঠিক পর পরই চা বা কফি পান না করাই ভালো? বিশেষজ্ঞরা বিস্তারিত..

ওবায়দুল কাদেরকে কেবিনে স্থানান্তর

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বুধবার (১৩মার্চ)আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আজ বুধবার সকালে সিঙ্গাপুরে বিস্তারিত..

উপজেলা নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়নি : সিইসি

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বড় দল বয়কট করায় নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়নি বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। আজ বুধবার দুপুরে সিলেট জেলা প্রশাসক বিস্তারিত..

ইএসপিএনের বিশ্বসেরা ১০০ খেলোয়াড়ের তালিকায় তিন বাংলাদেশি

হাওর বার্তা ডেস্কঃ ক্রীড়া বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন সম্প্রতি ২০১৯ সালে বিশ্বের সেরা ১০০ জন ক্রীড়া ব্যক্তিত্বের তালিকা প্রকাশ করেছে। এই তালিকায় ক্রিকেটার রয়েছেন মাত্র ১১ জন। তারই মধ্যে জায়গা বিস্তারিত..

কিশোরগঞ্জের হোসেনপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৩ মার্চ) সকালে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বিস্তারিত..

কিশোরগঞ্জে চেয়ারম্যান প্রার্থী কামরুন নাহার লুনাকে বহিষ্কার করেছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ দলের সিদ্ধান্ত অমান্য করে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় জেলা বিএনপির সদস্য কামরুন নাহার লুনাকে বহিষ্কার করেছে বিএনপি। সোমবার (১১ মার্চ) দলের সিনিয়র বিস্তারিত..

ভৈরবের বিদ্যুৎ অফিসের দূর্নীতির তদন্তে গাফিলতির অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ ভৈরবের শিমুলকান্দি বিদ্যুৎ অফিসের সহকারি আবাসিক প্রকৌশলীর অবৈধ অর্থ বাণিজ্য, নানা অনিয়ম, দূর্নীতি নিয়ে বিদ্যুৎ বিভাগের গঠিত তদন্ত কমিটির বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছে ভুক্তভোগী গ্রাহক ও এলাকাবাসী। বিস্তারিত..

ভিপি নুরের বাবা চা দোকানদার, শ্বশুর আ.লীগ নেতা

হাওর বার্তা ডেস্কঃ নুরের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি নির্বাচিত হওয়ার পর থেকেই সারাদেশের মতো নিজ জেলা পটুয়াখালীতেও চলছে আলোচনা। পটুয়াখালীর গলাচিপার কৃষক মো. ইদ্রিস হাওলাদারে ছেলে নুরুল হক নুর। তিন ভাই বিস্তারিত..