কুষ্ঠ রোগ নির্মূলে কাজ করবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ডাব্লিউএইচও

হাওর বার্তা ডেস্কঃ কুষ্ঠ রোগ নির্মূলে বাংলাদেশের সাথে যৌথভাবে কাজ করবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডাব্লিউএইচও)। এলক্ষ্যে আগামী সেপ্টেম্বরে একটি আন্তর্জাতিক কনফারেন্স আয়োজন করা হয়েছে। এ বিষয়ে এরইমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিস্তারিত..

নেত্রকোনার হাওরে বাঁধ নির্মাণে গাফিলতি, ফের ফসলহানির আশঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ মাত্র সাড়ে ১২ লাখ টাকার লোভ সামলাতে না পারায় হাজার হাজার একর জমির ফসল গিয়েছিলো ডুবে। প্রায় ৬০ কিলোমিটার বাঁধের মেরামত কাজের জন্য পিআইসির কমিটি গঠনে লেগে বিস্তারিত..

তৃতীয়বারের মতো জাতীয় সংসদের উপনেতা হচ্ছেন সাজেদা চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ টানা তৃতীয়বারের মতো জাতীয় সংসদের উপনেতা হচ্ছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য প্রবীণ রাজনীতিক সৈয়দা সাজেদা চৌধুরী। শিগগিরই এ সংক্রান্ত গেজেড প্রকাশ হবে বলে সংসদ সচিবালয় সূত্র জানায়। বিস্তারিত..

শুধু টাকার পেছনে ঘুরছে, দেশ-মানুষ নিয়ে কেউ ভাবছে না

হাওর বার্তা ডেস্কঃ দুধ, দই ও দুধজাত পণ্যে ভেজাল মেশানোকে ‘মারাত্মক দুর্নীতি’ বলে মন্তব্য করেছেন আদালত। এ নিয়ে মামলার শুনানিতে হাইকোর্ট উদ্বেগ প্রকাশ করে বলেছেন, মানুষ শুধু টাকার পেছনে ঘুরছে। বিস্তারিত..

কিশোরগঞ্জে ধর্ষণ মামলায় প্রেমিক কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে কলেজপড়ুয়া প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক রুবেল বেলায়েতকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে ছাত্রীর বাবা বাদী হয়ে রুবেলের বিরুদ্ধে ভৈরব থানায় ধর্ষণ মামলা করলে পুলিশ বিস্তারিত..

বাড়ল হজের খরচ, মন্ত্রিসভায় দু’টি প্যাকেজ অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম ধর্মাবলম্বীদের চলতি বছর পবিত্র হজ পালনে খরচ বাড়ল। সরকারি ব্যবস্থাপনায় দুটি প্যাকেজের মাধ্যমে হজ পালনের বিধান রেখে ‘হজ প্যাকেজ, ১৪৪০ হিজরি/২০১৯ খ্রিস্টাব্দ’ এর খসড়া অনুমোদন দিয়েছে বিস্তারিত..

পিতার হাতে শিশু কন্যা খুন, লাশ মিলল পাতিলের ভেতর

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের শ্রীপুরে এক পাষণ্ড পিতা তার শিশু কন্যাকে হত্যার পর লাশ পাতিলের ভিতরে লুকিয়ে রেখে পালিয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে কেওয়া পূর্ব খন্ড ভাড়া বাসা থেকে বিস্তারিত..

সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মাশরাফি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এই কমিটির সভাপতি করা হয়েছে প্রাক্তন পরিবেশ, বিস্তারিত..

সাগর-রুনি হত্যা মামলায় ৭ বছর, তদন্তে অগ্রগতি নেই

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিক সাগর-রুনি হত্যা মামলায় ৭ বছর পেরিয়ে গেলও তদন্তে কোন অগ্রগতি নেই। শেষ হয়নি এ মামলার তদন্তের কাজ। তদন্ত শেষে কবে নাগাদ অভিযোগপত্র দেওয়া যাবে, সে বিষয়ে বিস্তারিত..

শেখ হাসিনাকে মালয়েশিয়া ও আর্মেনিয়ার প্রধানমন্ত্রীসহ বিশ্ব নেতারা আন্তরিক অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় শেখ হাসিনাকে মালয়েশিয়া ও আর্মেনিয়ার প্রধানমন্ত্রীসহ বিশ্ব নেতারা আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো বার্তায় বিস্তারিত..