শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানালেন মাহাথির

হাওর বার্তা ডেস্কঃ চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে মালয়েশিয়া ও আর্মেনিয়ার প্রধানমন্ত্রীসহ আরো বিশ্ব নেতৃবৃন্দ তাদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ডা. মাহাথির বিস্তারিত..

প্রাথমিকে প্রধান শিক্ষক নিয়োগ হবে ৮০ শতাংশ পদোন্নতিতে

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক থেকেই প্রধান শিক্ষক পদে পদোন্নতি দেওয়া হবে। এ ক্ষেত্রে ৮০ শতাংশ পদোন্নতি পাবেন। বাকি ২০ শতাংশ সরাসরি নিয়োগ দেয়া হবে। এ বিষয় বিস্তারিত..

গাজীপুরে অপহরণে জড়িত দুই পুলিশ কর্মকর্তার রিমান্ড শুনানী কাল

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর কালিয়াকৈরে তিন যুবককে অপহরণের পর মুক্তিপণ চাওয়ার অপরাধে গ্রেফতার হওয়া পুলিশের দুই এএসআইকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে আবেদন করা হয়েছে। আগামীকাল গাজীপুরের আদালতে ওই আবেদনের শুনানী হবে। মামলার বিস্তারিত..

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হলেন সৈয়দ আশরাফের ছোট বোন ডা. লিপি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-১ আসনের পুনঃনির্বাচনে শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য বিস্তারিত..

এরশাদকে থামিয়ে দিয়েছে বয়স

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। কয়েক মাস আগেও দাপিয়ে বেড়িয়েছেন রাজনৈতিক অঙ্গন। মিটিং-আলোচনা সভায় অংশ নিতে চষে বেড়াতেন দেশের বিভিন্ন এলাকা। রাজনীতির মাঠ আর সভা সমাবেশে বিস্তারিত..

জেনে নিন লেবু-পানির উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ টক-জাতীয় ফলের মধ্যে লেবুর রয়েছে বহুমুখী গুণ। ভিটামিন সি’র উৎস ছাড়াও এই ফলের রস রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর পাশাপাশি নানান উপকার করে। প্রতিদিন সকালে কুসুম গরম পানিতে বিস্তারিত..

জেলাভিত্তিক ধারণা নিয়ে মূল বাজেট প্রণয়ন করা হবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ক্ষমতা বিকেন্দ্রীকরণের মাধ্যমে স্থানীয় সরকারকে আরও শক্তিশালী করা হবে। আগামীতে জেলাভিত্তিক ধারণা নিয়ে মূল বাজেট প্রণয়ন করা হবে। বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রবিবার (১০ ফেব্রুয়ারি) স্থানীয় বিস্তারিত..

আশা জাগিয়েও পারল না টাইগাররা

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে আশা জাগিয়েও জয় পেল না টাইগাররা। নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে ২ উইকেটে হেরেছে বাংলাদেশ। দলের কয়েকজন ছাড়া অন্যরা ব্যর্থ হলেও বিস্তারিত..

গাভির দুধ ও দইয়ে অ্যান্টিবায়োটিক, কীটনাশক, সিসা

হাওর বার্তা ডেস্কঃ গাভির দুধে (প্রক্রিয়াজাতকরণ ছাড়া) সহনীয় মাত্রার চেয়ে বেশি কীটনাশক ও নানা ধরনের অ্যান্টিবায়োটিকের উপাদান পাওয়া গেছে। পাওয়া গেছে বিভিন্ন অণুজীবও। একই সঙ্গে প্যাকেটজাত গাভির দুধেও অ্যান্টিবায়োটিক ও সিসা বিস্তারিত..

প্রতি বছর আট লাখ মানুষ নতুন করে বেকার হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি না হওয়ায় প্রতি বছর বাড়ছে আট লাখ বেকার। আজ রোববার গুলশানে লেকশোর হোটেলে সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি) আয়োজিত ‘প্রবৃদ্ধি ও অগ্রাধিকার’বিষয়ক সংলাপে এ বিস্তারিত..