ক্রস ফায়ারের হুমকি দেয়ায় দুই এএসআই প্রত্যাহার

হাওর বার্তা ডেস্কঃ ৩ যুবককে অপহরণের পর ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবির অভিযোগে মির্জাপুর থানার এএসআই মো. মুশফিকুর রহমান ও কালিয়াকৈর থানার এএসআই আব্দুলাহ আল মামুনকে বৃহস্পতিবার প্রত্যাহার করা হয়েছে। বিস্তারিত..

সিলেটের বাণিজ্যমেলায় অংশ নিচ্ছে ৭ দেশের ব্যবসায়ীরা

হাওর বার্তা ডেস্কঃ সিলেটে শুরু হচ্ছে আন্তর্জাতিক বাণিজ্যমেলা। মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি-এর উদ্যোগে আয়োজিত মেলা শুরু হচ্ছে চলতি মাসের ৩য় সপ্তাহে। সে উপলক্ষে নগরীর শাহী ঈদগাহ শেখ রাসেল মিনি বিস্তারিত..

আমাকে তাবলিগে পাঠিয়েছিলেন ছদর সাহেব হুজুর

হাওর বার্তা ডেস্কঃ ১৯৬৫ সালের কথা। খুলনার আজম খান সরকারি কলেজে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান। সাধারণত এসব অনুষ্ঠানে বিখ্যাত শিল্পীদের দিয়ে কনসার্টের আয়োজন করা হয়। তবে কলেজের তৎকালীন ছাত্র সংসদের ভিপি বিস্তারিত..

অবাধ তথ্য প্রবাহের সুবর্ণ সময়ে অবস্থান করছে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, অবাধ তথ্য প্রবাহের সুবর্ণ সময়ে অবস্থান করছে বাংলাদেশ। দেশে গণমাধ্যমের কর্মপরিধি ও কার্যপরিসর অনেক বিস্তৃত হয়েছে। বিশাল বিস্তারিত..

ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ড. মোমেনের বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে বৈঠক করেছেন দিল্লিতে সফররত বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আজ শুক্রবার সকালে দিল্লির জওহরলাল নেহেরু ভবনে তাদের মধ্যে এ বৈঠক অনুষ্ঠিত বিস্তারিত..

প্রাক-প্রাথমিক শিক্ষায় কার্টুন গুরুত্বপূর্ণ: মার্কিন রাষ্ট্রদূত

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার বলেছেন, সিসিমপুর, ইকরি ও হালুম বাংলাদেশের শিশুদের কাছে জনপ্রিয়। এটি শুধু টিভি অনুষ্ঠানই নয়, প্রাক-প্রাথমিক শিক্ষায় শিশুদের জন্য এই কার্টুন খুবই বিস্তারিত..

শেষ শুক্রবারে জনারণ্য, কেনাবেচার ধুম

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা দেখতে দেখতে চলে এসেছে শেষ প্রান্তে। মাসব্যাপী ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার শুক্রবারই শেষ হওয়ার কথা ছিলো। পরে মেলা কর্তৃপক্ষ আরো একদিন বাড়িয়ে বিস্তারিত..

সমুদ্রপথে মালয়েশিয়াগামী ৩০ রোহিঙ্গা উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার সময় নারী ও শিশুসহ ৩০ রোহিঙ্গাকে উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার রাত ও শুক্রবার ভোরে পৃথক অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা বিস্তারিত..

শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ফরাসি ও কিরগিজ প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ফরাসী প্রধানমন্ত্রী এডওয়ার্ড চার্লস ফিলিপ ও কিরগিজস্তানের প্রধানমন্ত্রী মুখামেদকালি আবিলগাজিয়েভ। বাংলাদেশে নিযুক্ত ফরাসী রাষ্ট্রদূত মিজ মারিয়ে অনিক বিস্তারিত..