শপথ নিতে অনড় সুলতান-মোকাব্বির

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের নির্বাচিত দুই সদস্য শপথ গ্রহণ করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন ফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন। তবে ড. বিস্তারিত..

দেশের নাগরিক এবং প্রত্যেক নাগরিকের সমান অধিকার আছে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের নাগরিক এবং প্রত্যেক নাগরিকের সমান অধিকার আছে। আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এ বিস্তারিত..

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের আলালপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের আলালপুরে এ দুর্ঘটনা বিস্তারিত..

প্রশ্নফাঁস চক্রের ৪৬ জনকে গ্রেপ্তার করেছে

হাওর বার্তা ডেস্কঃ ডিজিটাল ডিভাইস জালিয়াত চক্রের অন্যতম হোতা হাফিজুর রহমান হাফিজ ও মাসুদ রহমান তাজুলকে গ্রেপ্তারের মধ্য দিয়ে এ পর্যন্ত মোট ৪৬ জনকে গ্রেপ্তার করেছে অর্গানাইজড ক্রাইম সিআইডি। এর বিস্তারিত..

প্রতিকূলতা সত্ত্বেও সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হয়েছে: সিইসি

হাওর বার্তা ডেস্কঃ নানা প্রতিকূলতা ও সমালোচনার মধ্যেও একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে বলে দাবি করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। বৃহস্পতিবার রাজধানীর বিস্তারিত..

কেউ যেন অবহেলিত না থাকে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কেউ যেন অবহেলিত না থাকে, সবাই যাতে সমান সুযোগ পায়; সে লক্ষ্যে কাজ করছে সরকার। বৃহস্পতিবার উচ্চশিক্ষায় অধ্যয়নরত সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৫শ’ মেধাবী বিস্তারিত..

সে এক অন্য রকম কিচিরমিচির

হাওর বার্তা ডেস্কঃ প্রথম দর্শনে মনে হবে হাঁসের খামার। আরেকটু ভালো করে দেখলে ভুল ভাঙবে। কারণ, খামারের হাঁসগুলো এমন নয়। আর প্রাকৃতিক পরিবেশে একসঙ্গে এত হাঁস দেখাও যায় না। তাহলে বিস্তারিত..

আগামী ৯ ফেব্রুয়ারি ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৯ ফেব্রুয়ারি (শনিবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন। বৃহস্পতিবার স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের পরিচালক বিস্তারিত..