প্রধানমন্ত্রীকে ওয়ালটন পরিবারের শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ টানা তৃতীয়বারসহ চতুর্থবারের মতো বাংলাদেশের সরকার প্রধান নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে দেশের দ্রুত অগ্রসরমান ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স শিল্পের পথ প্রদর্শক ওয়ালটন পরিবার। বিস্তারিত..

বিশ্ব ইজতেমা নিয়ে আদালতে আসা লজ্জাজনক: হাইকোর্ট

হাওর বার্তা ডেস্কঃ নিজেদের মধ্যে মারামারির পর টঙ্গীতে তুরাগ নদীর তীরে তাবলিগ জামায়াতের বাৎসরিক আয়োজন বিশ্ব ইজতেমা পালনে আদালতের নির্দেশনা চেয়ে রিট দায়ের করাকে ‘লজ্জাজনক’ বলে মন্তব্য করেছেন হাইকোর্ট। এ সংক্রান্ত বিস্তারিত..

এবার দুর্নীতির অভিযোগে খোদ দুদক পরিচালকই বরখাস্ত

হাওর বার্তা ডেস্কঃ এ যেন শর্ষের মধ্যেই ভূত! অপরাধ দমনের দায়িত্ব পালন করতে গিয়ে এবার দুর্নীতির অভিযোগে সাময়িক বরখাস্ত হলেন খোদ দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বিস্তারিত..

কিশোরগঞ্জে রিভলবার গুলি ও ইয়াবাসহ নারী আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে রিভলবার, গুলি ও দুই হাজার ৪৭০ পিস ইয়াবাসহ ফাতেমা আক্তার মহিনা নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার গভীর রাতে শহরের বত্রিশ বিস্তারিত..

নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের নতুন সচিব কামরুন নাহার

হাওর বার্তা ডেস্কঃ সরকারের প্রধান তথ্য অফিসার কামরুন নাহারকে নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে সচিব পদে নিয়োগ প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে। বিস্তারিত..

পরীক্ষার আগে আপনারা কোনো অনৈতিক পথের খোঁজে নামবেন না: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন এসএসসি পরীক্ষা প্রশ্নফাঁস ও ত্রুটিমুক্ত রাখতে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সোমবার সকালে চট্টগ্রামে ৪৮তম শীতকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার বিস্তারিত..

আত্রাইয়ে নদীতে ধরা পড়েছে বিরল প্রজাতির মাছ

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁর আত্রাই নদীতে বিরল প্রজাতির একটি মাছটি ধরা পড়েছে। মাছটি দেখার জন্য উপজেলার শাহাগোলা ইউনিয়নের জাতোপাড়া গ্রামের ওয়াশিমের বাড়িতে ভিড় পড়েছে উৎসুক জনতার। আজ মঙ্গলবার সকালে বিরল বিস্তারিত..

জনগণের আস্থার মর্যাদা রাখব : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনগণ ভোটের মাধ্যমে আমাদের প্রতি যে আস্থা ও বিশ্বাস রেখেছেন, তার মর্যাদা আমরা ধরে রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, জনগণ ভোটের মাধ্যমে বিস্তারিত..

জাতীয় পরিচয়পত্র সেবা বন্ধ, মানুষের ভোগান্তি

হাওর বার্তা ডেস্কঃ কোনো ঘোষণা ছাড়াই ১২ দিন ধরে বন্ধ রয়েছে নির্বাচন কমিশনের (ইসি) তথ্য সংরক্ষণকারী সার্ভার। সার্ভার বিকল থাকায় জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) নিবন্ধন সংক্রান্ত সব সেবা বন্ধ আছে। ফলে বিস্তারিত..

চলতি সপ্তাহে বেসরকারি শিক্ষক নিয়োগের ফল

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৪০ হাজার শিক্ষক নিয়োগের ফল চলতি সপ্তাহে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করার কথা ভাবছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এ বিষয়ে এনটিআরসিএ’র চেয়ারম্যান এস বিস্তারিত..