সংরক্ষিত নারী আসনের দিকে তাকিয়ে তাঁরা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন অভিনয় ও গানের জগতের অনেকে। কিন্তু তাঁদের কাউকে দল থেকে মনোনয়ন দেওয়া হয়নি। দলের বিস্তারিত..

সব জায়গায় শুদ্ধি অভিযান পরিচালনা করা হবে : স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি দূর করতে স্বাস্থ্য খাতের সব জায়গায় শুদ্ধি অভিযান পরিচালনা করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। আজ বুধবার সচিবালয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিস্তারিত..

হাঁটাও যখন ইবাদত

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের জন্য নিয়মিত মসজিদে যাওয়া হলে আমাদের অনেকটা হাঁটার কাজ হয়ে যাবে। বাড়ি থেকে মসজিদ তিন মিনিটের পথ হলেও পাঁচ ওয়াক্ত নামাজে মসজিদে বিস্তারিত..

জাতিসংঘ শান্তিরক্ষায় প্রশংসিত বাংলাদেশের ভূমিকা

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমে বাংলাদেশের ভূমিকার প্রশংসা করেছেন জাতিসংঘের শান্তিরক্ষা কার্যক্রম বিষয়ক আন্ডার সেক্রেটারি জেনারেল জিন-পিয়ের ল্যাক্রিক্স। নেদারল্যান্ড ও রুয়ান্ডার যৌথ আয়োজনে হেগে দু’দিনব্যাপি ‘শান্তিরক্ষায় প্রস্তুতিমূলক সম্মেলনে’ শান্তি বিস্তারিত..

প্রখ্যাত সাংবাদিক আমানুল্লাহ কবির আর নেই

হাওর বার্তা ডেস্কঃ প্রখ্যাত সাংবাদিক আমানুল্লাহ কবির বুধবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। প্রবীন এই সাংবাদিক বঙ্গবন্ধু শেখ মুজিব বিস্তারিত..

দ্বিতীয় বিয়েও ভাঙলো অভিনেত্রী শ্রাবন্তীর

হাওর বার্তা ডেস্কঃ মাত্র আড়াই বছরের মাথায় ভেঙে গেল টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর বিয়ে। বিচ্ছেদের খবরটি আগেই চাউর হয়েছে। তবে গেলো মঙ্গলবার কলকাতার আলিপুর আদালতে ওঠে শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদের মামলা। আদালতের বিচারক বিস্তারিত..

জুলহাস-তনয় হত্যার সন্দেহভাজন প্রধান আসামি গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ ইউএসএইড কর্মকর্তা জুলহাস মান্নান ও তার বন্ধু থিয়েটারকর্মী মাহবুব তনয়কে ২০১৬ সালের ২৫ এপ্রিল রাজধানীর কলাবাগানের লেক সার্কাস রোডের এক বাসায় ঢুকে কুপিয়ে হত্যা করা হয়। সে হত্যার প্রধান সন্দেহভাজন বিস্তারিত..

ফের অশান্ত রাখাইন রাজ্য, বেড়েছে সেনা মোতায়েন

হাওর বার্তা ডেস্কঃ আবারো অশান্ত হয়ে উঠেছে বাংলাদেশের সীমান্ত ঘেঁষা মিয়ানমারের রাখাইন রাজ্য। গত ৪ জানুয়ারি আরাকান আর্মি’র হামলায় ১৩ পুলিশ সদস্য নিহতের পর সীমান্তবর্তী অঞ্চলে নিরাপত্তা ঘাঁটি ও বাঙ্কার বিস্তারিত..

ঢাকা উত্তর সিটির উপনির্বাচন হতে আইনগত কোনো বাধা নেই

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচন হতে আইনগত কোনো বাধা নেই। উপনির্বাচনের তফসিলের বৈধতা চ্যালেঞ্জ করে করা রিট আবেদন আজ বুধবার খারিজ (রুল ডিসচার্জ) করে দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি বিস্তারিত..

পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী। তিনি বলেছেন, বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দরের জন্য মুন্সীগঞ্জে স্থান নির্ধারণ হলেও বিস্তারিত..