গণতন্ত্রের স্বার্থে বিএনপিকে সংসদে এসে কথা বলা উচিত: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘গণতন্ত্রের স্বার্থে বিএনপিকে সংসদে এসে কথা বলা উচিত।’ আজ শনিবার (১২ জানুয়ারি) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে উপদেষ্টা পরিষদ ও বিস্তারিত..

কিশোরগঞ্জ নতুন কারাগারে খোলামেলা পরিবেশে প্রায় দুই হাজার বন্দি রাখা যাবে

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ৭১ বছর পর কিশোরগঞ্জ কারাগার স্থানান্তরিত হলো নতুন ঠিকানায়। ভোর থেকে পুরাতন কারাগারের বন্দিরের স্থানান্তর করা হয় উপজেলা সদরের বিন্নগাও মোড়ে নির্মিত অত্যাধুনিক নতুন করাগারে। এ বিস্তারিত..

জেনে নিন বিশ্বের অতিথিপরায়ণ দেশগুলো সম্পর্কে

হাওর বার্তা ডেস্কঃ অতিথিকে অ্যাপায়ন করতে কে না ভালোবাসে। সেটা নিজের ঘরে হোক অথবা দেশে। অতিথি মানেই আমাদের কাছে আনন্দের বিষয়। মানুষ যেমন অতিথিকে অ্যাপায়ন করতে ভালোভাসেন তেমনে অ্যাপায়ইত হতেও বিস্তারিত..

পিতা মাতার প্রতি কৃতজ্ঞ হোন, তাদের অনুগত থাকুন

হাওর বার্তা ডেস্কঃ পিতা মাতার প্রতি কৃতজ্ঞ হওয়া এবং তাদের অনুগত থাকা আমাদের ঈমানের অঙ্গ। কুরআনে আল্লাহ বিভিন্ন স্থানে পিতা মাতার প্রতি সদ্ব্যবহার করতে এবং তাদের অনুগত থাকতে জোর নির্দেশ বিস্তারিত..

শ্রমিক বিক্ষোভের সুযোগে নাশকতার চেষ্টা হলে ব্যবস্থা’

হাওর বার্তা ডেস্কঃ পোশাক শ্রমিকদের আন্দোলনের নামে ব্যক্তিস্বার্থ বা গোষ্ঠীগত স্বার্থ হাসিলের চেষ্টা করলে তাদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। তিনি বলেন, পোশাক শ্রমিকদের আন্দোলনের বিস্তারিত..

মাটির নিচে থাকলেও আমরা খুঁজে বের করতে পারবো : মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ ভেবেছিলে ফেসবুকে ফেক আইডি খুলে যা খুশি করবে এবং আমরা কিছুই করতে পারবোনা। সেই দিন অতীত হয়ে গেছে। মাটির নিচে থাকলেও আমরা খুঁজে বের করতে পারবো। ফেক বিস্তারিত..

ফেসবুক পেজ নেই শেখ হাসিনা, শেখ রেহানা ও পুতুলের

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কনিষ্ঠ কন্যা শেখ রেহানার কোনো ফেসবুক পেজ নেই। এছাড়া প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের কোনো ফেসবুক পেজ নেই। তবে বিস্তারিত..

বিপন্ন প্রজাতির পাখি শ্বেত শকুন

হাওর বার্তা ডেস্কঃ বিপন্ন প্রজাতির পাখি ‘শ্বেত শকুন’। আইইউসিএন প্রজাতিটিকে লাল তালিকাভুক্ত করেছে ইতিমধ্যে। পঞ্চাশ বছর আগে দেশে দেখা যাওয়ার রেকর্ড রয়েছে। বর্তমানে দেশে দেখা যাওয়ার নজির নেই। এতদাঞ্চলে দেখা বিস্তারিত..

ঢাকার বিভিন্ন স্থানে পোশাক শ্রমিকদের বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে বেশ কয়েকটি কারখানার শ্রমিকরা আবারো সড়কে নেমে বিক্ষোভ করছে। রাজধানীর ভাষানটেক, টেকনিক্যাল, দারুস সালামের কয়েকটি পোশাক কারাখানার শ্রমিকরা রাস্তায় নেমে বিক্ষোভ চালিয়ে যাচ্ছে। বর্তমানে ভাষানটেক সড়কে যানচলাচল বিস্তারিত..

আওয়ামী লীগের জয় ও বিএনপির পরাজয় নিয়ে জয়ের ব্যাখ্যা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কেন নিরঙ্কুশ জয় হয়েছে এবং বিএনপির কেন পরাজয় ঘটেছে, সে বিষয়ে একটি ব্যাখ্যা দিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা ও তাঁর বিস্তারিত..