শেখ হাসিনাকে সরকার গঠনের আমন্ত্রণ রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ সংসদ নির্বাচনে জয়ী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে সরকার গঠনের আমন্ত্রণ জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। ভোটের চারদিন পর সংসদ সদস্যদের শপথ গ্রহণের পর পর এই আমন্ত্রণ জানানো বিস্তারিত..

কিশোরগঞ্জ-৪ আসনে টানা তিনবারের সংসদ সদস্য শপথ নিলেন রেজওয়ান আহাম্মদ তৌফিক, মন্ত্রীত্ব

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের শপথগ্রহণ করেছেন হাওর অধ্যুষিত কিশোরগঞ্জ-৪ (মিঠামইন-ইটনা-অষ্টগ্রাম) আসনের টানা তিনবারের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। বৃহস্পতিবার স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী বিস্তারিত..

সেনাবাহিনী ব্যারাকে ফিরছে আজ

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দায়িত্ব পালন শেষে আজ বৃহস্পতিবার থেকে ব্যারাকে ফিরছেন সেনা ও নৌবাহিনীর সদস্যরা। তবে সারাদেশ থেকে ক্যাম্প গুটিয়ে ব্যারাকে ফিরতে তাদের আরও দু-একদিন লাগতে বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কিছু বলার নেই : খালেদা জিয়া

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কিছু বলার নেই বলে জানিয়েছেন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার নাইকো দুর্নীতি মামলায় আদালতে হাজিরা শেষে বেরিয়ে যাওয়ার বিস্তারিত..

চীনের অর্থনৈতিক মন্দায় বিপদে অ্যাপল

হাওর বার্তা ডেস্কঃ চীনের অর্থনীতির দুর্বল অবস্থার কারণে প্রযুক্তি প্রতিষ্ঠান অ্যাপলের আয় কমে যেতে পারে, এমন হুঁশিয়ারি ঘোষণার পর বিনিয়োগকারীদের তোপের মুখে পড়েছে প্রতিষ্ঠানটি। বছরের এ সময়টা সাধারণত অ্যাপলের জন্য বিস্তারিত..

২০১৯ সালে যে ৬টি বড় রেকর্ড ডাকছে মেসিকে

হাওর বার্তা ডেস্কঃ চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে পাল্লাপাল্লি করে অনেক আগে থেকেই রেকর্ড ভাঙাগড়ার খেলায় মেতে আছেন লিওনেল মেসি। ব্যাপারটা এখন এমন হয়ে দাঁড়িয়েছে, মাঠে নামলেই কোনো না কোন রেকর্ড বিস্তারিত..

ট্রাফিক আইনের একদিনে ৪৭৯২ মামলা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে একদিনে ৪ হাজার ৭৯২টি মামলা করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। এসব মামলায় ২৮ লাখ ৪২ হাজার বিস্তারিত..

সংসদ নেতা নির্বাচিত হলেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ টানা তৃতীয়বারের মতো জাতীয় সংসদ নেতা নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার (৩ জানুয়ারি) আওয়ামী লীগের সংসদীয় দলের সভায় সর্বসম্মতিক্রমে বিস্তারিত..

শপথ ও জনরায়ের প্রতি শ্রদ্ধা রাখুন

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন মোটামুটি শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। আজ নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধায় প্রতিদ্বন্দ্বী এক প্রার্থী মারা যাওয়ায় ২৯৯ আসনে নির্বাচন অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

সংসদ সদস্য হিসেবে শপথ নিতে সময় চাইলেন সৈয়দ আশরাফ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য এবং দলটির সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার জন্য সময় চেয়েছেন। এ সংক্রান্ত একটি চিঠি গতকাল বুধবার স্পিকারের বিস্তারিত..