প্রধানমন্ত্রী নয় জাতির পিতার কন্যা হিসেবেই গর্ব করি: শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীত্ব নয়, জাতির পিতার কন্যা হিসেবেই তিনি গর্ব অনুভব করেন উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এই পদটাকে কিভাবে উপভোগ করবো সেই চিন্তা করি না, মানুষের কল্যাণে বিস্তারিত..

শেষ মুহূর্তে মাশরাফির প্রচার মুখরিত হয়ে উঠেছে

হাওর বার্তা ডেস্কঃ শেষ মুহূর্তে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার প্রচার মুখরিত হয়ে উঠেছে নড়াইলের বিভিন্ন জনপদ। দলমত নির্বিশেষে সবাই ছুটছেন মাশরাফির নির্বাচনী প্রচারে। কখনও পায়ে হেঁটে, কখনও বিস্তারিত..

নেইমার বার্সেলোনায় ফিরে আসার প্রার্থনা করেছেন

হাওর বার্তা ডেস্কঃ বার্সেলোনা ছেড়ে ফ্রাঞ্চ ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন বেশ কিছুদিন হয়েছে। এরই মধ্যে বেশ কয়েকবার গুঞ্জন শোনা গেছে, আবার তিনি ফিরতে পারেন স্পেনের ক্লাবটিতে। সেই গুঞ্জনের সত্যতা না বিস্তারিত..

প্রেম করছেন আমির খান

হাওর বার্তা ডেস্কঃ দুই সন্তান থাকলেও প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে ডিভোর্স। দ্বিতীয় বিয়ে করেন পরিচালক কিরণ রাওকে। তার সঙ্গেই এখন চলছে সংসার। এরই মধ্যে আবার গুঞ্জন উঠেছে-প্রেম করছেন তিনি, বিস্তারিত..

র‌্যাব-পুলিশ-বিজিবি ব্যর্থ হলে কাজ করবে সেনাবাহিনী: ইসি

হাওর বার্তা ডেস্কঃ সশস্ত্রবাহিনী এই নির্বাচনে স্টাইকিং ফোর্স হিসেবে নয়, সিআরপিসির ১২৭ থেকে ১৩২ ধারা অনুযায়ী তারা দায়িত্ব পালন করবেন। নির্বাচনী পরিবেশ নিয়ন্ত্রণে পুলিশ, র‌্যাব ও বিজিবি ব্যর্থ হলে তখন পরিস্থিতি বিস্তারিত..

চিন্তাশক্তি নষ্ট করে দিতে পারে টমেটো, শসা, মটরশুঁটি

হাওর বার্তা ডেস্কঃ শীতকালীন শাক-সবজির মধ্যে মটরশুঁটি প্রায় সকলেরই খুব প্রিয়। অনেকেই মটরশুঁটি কাঁচা খান। আর রান্নায় তো মটরশুঁটি দেওয়া হয়েই থাকে। এটি একটি পুষ্টিকর ও সুস্বাদু সবজি। কিন্তু এ বিস্তারিত..

প্রয়োজনীয় কিছু অ্যাপস

হাওর বার্তা ডেস্কঃ আইফোন এবং অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। আর এ সমস্ত ফোন হয়ে উঠেছে বিভিন্ন দরকারি অ্যাপস ব্যবহার করার অন্যতম মাধ্যম। এমনই কিছু অ্যাপস এর বিস্তারিত..

ইসলামে দাওয়াত ইলাল্লাহ’র গুরুত্ব

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান বিশ্বে অধিকাংশ মুসলিমই দাওয়াহ তথা ইসলাম প্রচারের কাজে নিয়োজিত নেই। সাধারনভাবে তারা চিন্তা করে, দাওয়াহ’র কাজের জন্য তাদের প্রচুর জ্ঞান অর্জন করতে হবে এবং পাশাপাশি তাদের বিস্তারিত..

শনিবার মধ্যরাত থেকে যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শনিবার মধ্যরাত ১২টা থেকে ভোটের দিন ৩০ ডিসেম্বর দিবাগত রাত ১২টা পর্যন্ত সব ধরনের যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন বিস্তারিত..

বাংলাদেশের মানুষ যাতে নিরাপদ পরিবেশ নিশ্চিতে জাতিসংঘ মহাসচিবের আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশের মানুষ যাতে নিরাপদে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেই পরিবেশ নিশ্চিতের আহ্বান জানিয়েছেন জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতোরেস। বৃহস্পতিবার মহাসচিবের পক্ষে তার মুখপাত্র স্টিফেন বিস্তারিত..