আজ রাতে ঢাকা ফিরবেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে ফেরা না ফেরার গুঞ্জনের মধ্যে অবশেষে দেশে আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বাংলাদেশ সময় বুধবার বিকেল ৫টার দিকে সিঙ্গাপুর থেকে একটি বিস্তারিত..

প্রতারকদের বিষয়ে সেনাবাহিনীর সতর্ক বার্তা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত সোমবার ২৪ ডিসেম্বর থেকে বিভিন্ন এলাকায় সেনা মোতায়েন করা হয়েছে। এই সুযোগকে কাজে লাগিয়ে কিছু অসাধু ব্যক্তি ব্যক্তিগত স্বার্থ উদ্ধারে মাঠে বিস্তারিত..

সেতুটি দ্রুত অপসারণ করে নতুন সেতু নির্মাণ অতি জরুরি

হাওর বার্তা ডেস্কঃ সদর উপজেলার কুরবাননগর ইউনিয়নের মাইজবাড়ী বদিপুর গ্রামের ভেতরে থাকা পুরাতন সেতুটি এখন নড়বড়ে হয়ে পড়েছে। যানবাহন বা মানুষজন চলাচল করলে সেতুটি কেঁপে উঠে। যে কোনো সময় সেতুটি বিস্তারিত..

সৈয়দ আশরাফের নির্বাচনী প্রচারনায় পক্ষে দলের নেতা-কর্মী ও আত্বীয়-স্বজনরা ব্যস্ত

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, কিশোরগঞ্জ-১ আসনের আওয়ামীলীগ প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে দলের নেতা-কর্মী ও আত্বীয়-স্বজনরা ততই ব্যস্ত সময় পার করছেন প্রচার-প্রচারনায়। কিশোরগঞ্জ ও হোসেনপুর উপজেলার বিস্তারিত..

শিক্ষকদের আবারো সর্তক করলো মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের সরকারিকরণ সংক্রান্ত পত্রটি ৪ ডিসেম্বর ২০১৮ তারিখের ৩৭.০০.০০০০.০৭২.১৬.০১৫.৩৪০(৫) নং স্মারকটি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে জারি করা হয়নি বলে সর্তক করেছে শিক্ষা মন্ত্রণালয়। সোমবার বিস্তারিত..

কলকাতার মঞ্চে ফারিয়ার থার্টিফাস্ট নাইট

হাওর বার্তা ডেস্কঃ ইংরেজি বছরের প্রথম রাতে কলকাতার মঞ্চে মাতাবেন ঢাকাই নায়িকা নুসরাত ফারিয়া। ফারিয়া নিজেই এ তথ্য জানিয়েছেন। বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করার সুবাধে কলকাতায় পরিচিতি পেয়েছেন বিস্তারিত..

নির্বাচন নিয়ে ইসি মাহবুব তালুকদারের ৪ বার্তা দিলেন

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নিজের বিবেচনায় রাজনৈতিক দল, আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী, নির্বাচনী কর্মকর্তা ও ভোটারদের উদ্দেশ্যে ৪টি বার্তা দিলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। আজ বুধবার দুপুরে বিস্তারিত..

গবেষণা ও ঔষধ বানানোর ক্ষেত্রে গাঁজা ব্যবহার অনুমোদন থাইল্যান্ডে

হাওর  বার্তা ডেস্কঃ কেবল গবেষণা ও ঔষধ বানানোর ক্ষেত্রে গাঁজা ব্যবহার করার অনুমোদন পেল থাইল্যান্ডবাসী। দেশটির পার্লামেন্ট এশিয়ার প্রথম দেশ হিসেবে জনগণকে গাঁজা ব্যবহারের অনুমতি প্রদান করেছে। মঙ্গলবার দেশটির পার্লামেন্ট সর্বসম্মতিক্রমে ১৯৭৯ বিস্তারিত..

মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে

হাওর বার্তা ডেস্কঃ অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। আজ বুধবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা জানানো হয়। বিস্তারিত..

তিন জেলায় ভিডিও কনফারেন্সে নির্বাচনী প্রচারণায় যোগ দেবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ বুধবার এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনটি জেলায় নির্বাচনী প্রচারণায় যোগ দেবেন। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানায়, প্রধানমন্ত্রী বুধবার বিকেলে রাজধানীর বিস্তারিত..