ভোটাধিকার প্রয়োগের জন্য সকল ধর্মের ও বর্ণের মানুষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগের জন্য দলমত নির্বিশেষে সকল ধর্মের ও বর্ণের মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল বিস্তারিত..

মানুষের মৃত্যু হয় যে ৫টি ফুলকে স্পর্শ করলে

হাওর বার্তা ডেস্কঃ ফুল যতই পবিত্র আর সুন্দরের প্রতিক হোক না কেনো, আপনি হয়তো জানেন না যে এমন অনেক নয়নভিরাম সুন্দর ফুল আছে যা হতে পারে আপনার মৃত্যুর কারণ। সম্প্রতি বিস্তারিত..

২০১৮ সালে বিশ্ব ফুটবলে পরিবর্তনের হাওয়া

হাওর বার্তা ডেস্কঃ তবে কি ২০১৮ সাল শেষ হবার সাথে সাথে লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনাল্ডো যুগেরও অবসান ঘটলো, এমন প্রশ্নই এখন বছরের শেষে এসে ফুটবল বোদ্ধাদের মুখে মুখে। রাশিয়া বিশ্বকাপে মেসি-রোনাল্ডোকে বিস্তারিত..

ইন্দোনেশিয়ায় ভয়াবহ সুনামিতে নিহতের সংখ্যা বেড়ে ৪২৯ জন

হাওর বার্তা ডেস্কঃ ইন্দোনেশিয়ায় ভয়াবহ সুনামিতে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২৯ জন। আহত হয়েছেন হাজারের বেশি মানুষ। দেশটির সুন্দা প্রণালীর পার্শ্ববর্তী সৈকতে শনিবার রাতে ভয়াবহ এই সুনামি আঘাত হানে। কোনো বিস্তারিত..

চট্টগ্রামে আওয়ামী লীগের প্রার্থীর প্রচারে পেট্রোল বোমায়, ৩ দগ্ধ

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের সীতাকুণ্ডে আওয়ামী লীগ প্রার্থী দিদারুল ইসলামের ভোটের প্রচার লক্ষ্য করে ছোড়া পেট্রোল বোমায় তিনজন দগ্ধ হয়েছেন। এছাড়া আহত হয়েছে আরও সাতজন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার বিস্তারিত..

জাবিতে অতিথি পাখির মিলনমেলা

হাওর বার্তা ডেস্কঃ ঋতুর পালাক্রমে শীত ঘনিয়ে আসছে। এরই মধ্যে একটু-আধটু কুয়াশার চাদর পরে শীত নামতে শুরু করেছে। প্রকৃতির যখন এই অবস্থা, তখনই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সাজছে নতুন রূপে। সকালের বিস্তারিত..

আজ শুভ বড়দিন

হাওর বার্তা ডেস্কঃ আজ শুভ বড়দিন। খ্রিষ্টধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের দিন। এই দিনে খ্রিষ্টধর্মের প্রবর্তক যিশুখ্রিষ্ট বর্তমান ফিলিস্তিনের বেথলেহেমে জন্মগ্রহণ করেছিলেন। পরম ধামে যাওয়ার পথ বাতলে দেওয়া সেই যিশুর বিস্তারিত..

ঢাকার ৫টি আসনে এলাকায় মিছিল-সমাবেশ ও শোভাযাত্রা নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা জেলার পাঁচটি নির্বাচনী এলাকায় মিছিল, সমাবেশ ও শোভাযাত্রা নিষিদ্ধ করা হয়েছে। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেন ঢাকা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আবু সালেহ বিস্তারিত..

শ্রাবণ প্রকাশিত নতুন বই ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ শ্রাবণ প্রকাশিত নতুন বই ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে শেখ হাসিনার সরকার (২০০৯-২০১৮)’ এর মোড়ক উন্মোচিত হয়েছে। সোমবার (২৪ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বইটির বিস্তারিত..

ইতালীর আয়োজনে রসই রেষ্টুরেন্টে বিএনপির প্রচারণা সভা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ সিলেট বিভাগ ধানের শীষের প্রার্থীদের সমর্থনে ইতালীর রোমে সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠি, ইতালীর আয়োজনে রসই রেষ্টুরেন্টে নিবার্চনী সভা অনুষ্ঠিত হয়েছে। রোম মহানগরের সাবেক দপ্তর সম্পাদক আরমান বিস্তারিত..