সেতুর উভয় পাশে সংযোগ সড়ক না থাকায় সেতুটি কাজে আসছে না

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মথুরকান্দি গ্রাম ও আদাং গ্রামের মরা নদীর উপর নির্মিত সেতুর উভয় পাশে সংযোগ সড়ক না থাকায় সেতুটি কাজে আসছে না এলাকার ৯ গ্রামের বিস্তারিত..

মড্রিচের বছরেও গোলে মেসি-রোনালদোই সেরা

হাওর বার্তা ডেস্কঃ মেসি-রোনালদোর রাজত্বে হানা দিয়ে এ বছরের সব কটি ব্যক্তিগত বড় পুরস্কারই জিতে নিয়েছেন লুকা মড্রিচ। রিয়াল মাদ্রিদের ক্রোয়েশিয়ান মিডফিল্ডারের আলোয় ঢাকা পড়েছেন সময়ের সেরা দুই তারকা। কেউ বিস্তারিত..

দেশের শান্তি বজায় রাখার স্বার্থে যেনতেনভাবে ক্ষমতায় যেতে চাই না : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের শান্তি বজায় রাখার স্বার্থে যেনতেনভাবে ক্ষমতায় যেতে চান না আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেন, ‘আমার এমন কোনো আকাঙ্ক্ষা নেই যে যেনতেনভাবে ক্ষমতায় বিস্তারিত..

ময়মনসিংহে ২ মাদক কারবারি গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এসময় তাদের নিকট থেকে ২৫০ গ্রাম হেরোইন, ১৫০ ইয়াবা ট্যাবলেট ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আজ বুধবার ময়মনসিংহ বিস্তারিত..

রংপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ রংপুর বিভাগীয় পর্যায়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট। আজ বুধবার (১৯ ডিসেম্বর) সকালে রংপুর স্টেডিয়ামে বেলুন বিস্তারিত..

খুলনা পুলিশ কমিশনারকে বদলি করে প্রজ্ঞাপন

হাওর বার্তা ডেস্কঃ খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. হুমায়ুন কবিরকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বদলি করা হয়েছে। বিএনপির পক্ষ থেকে নির্বাচন কমিশনে বিতর্কিত যেসব পুলিশ কর্মকর্তার তালিকা দেয়া বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচনী প্রচারে শিশুদের ব্যবহার না করার দাবি

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারে শিশুদের ব্যবহার না করার দাবি জানিয়েছে ‘শিশুদের জন্য ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন। আজ বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে সংগঠনের পক্ষ বিস্তারিত..

একজন নির্বাচন কমিশনারের অস্তিত্বে আঘাত করেছেন সিইসি

হাওর বার্তা ডেস্কঃ প্রধান নির্বাচন কমিশনারের বক্তব্যের কঠোর প্রতিবাদ জানিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। তিনি বলেছেন, ‘মাননীয় প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা বলেছেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে বিস্তারিত..

কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদ নির্বাচন বিষয়ে আলোচনা করতে ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। আজ বুধবার দুপুর ২টার পর গুলশানের একটি রেস্টুরেন্টে এ বৈঠক শুরু বিস্তারিত..

নেত্রকোনা-৪ আসনে জমে উঠেছে তিন নারী প্রার্থীর জমজমাট লড়াই

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনে জমে উঠেছে তিন নারী প্রার্থীর জমজমাট লড়াই। নির্বাচনী মাঠে নানা বাধা বিপত্তির অভিযোগের পরেও তাদের প্রচার প্রচারণায় ও নির্বাচনী লড়াই জমে উঠেছে। সমাজ সচেতন বিস্তারিত..