দেশ ও জাতিকে সমৃদ্ধের পথে এগিয়ে নিতে দেশবাসীর প্রতি আহ্বান : রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, লাখো শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে দলমত নির্বিশেষে সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই। আগামীকাল রবিবার (১৬ ডিসেম্বর) মহান বিস্তারিত..

মহান বিজয় দিবস আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল মহান বিজয় দিবস, বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিবস। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিন। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখন্ডের বিস্তারিত..

কিশোরগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পুলিশের সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। তৃণমূলকে শক্ত অবস্থানে তৈরি করছেন তিনি। আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয়ের লক্ষ্যে তিনি বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সিলেটে পূর্বঘোষিত সফরসূচির পরিবর্তন

হাওর বার্তা ডেস্কঃ সিলেটে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পূর্বঘোষিত সফরসূচির পরিবর্তন হয়েছে। আগামী ১৯ ডিসেম্বরের পরিবর্তে তিনি ২১ ডিসেম্বর সিলেট আসবেন। সিলেট সফরকালে তিনি হযরত শাহজালাল (রহ.) বিস্তারিত..

অভিনয়ে কোনোই আগ্রহ নেই ছেলে আরিয়ানের

হাওর বার্তা ডেস্কঃ বলিউডে কবে পা রাখছেন শাহরুখ খান কন্যা সুহানা সিনেপ্রেমীদের এটাই এখন প্রশ্ন। ভগ ম্যাগাজিনের প্রচ্ছদে শাহরুখ কন্যাকে আবেদনময়ী ভঙ্গিতে দেখে মোটামুটি সবাই নিশ্চিত যে তারকা কন্যাকে অচিরেই দেখা বিস্তারিত..

দ্রুত ধ্বংস হচ্ছে পৃথিবীর চেয়ে প্রায় সাড়ে ৪ গুণ বড় গ্রহ

হাওর বার্তা ডেস্কঃ পৃথিবীর চেয়ে প্রায় সাড়ে ৪ গুণ বড় আর ১৪ গুণ ভারী এমন এক গ্রহের সন্ধান পেয়েছেন বিজ্ঞানীরা, যা একটি নক্ষত্রের প্রভাবে দ্রুত ধ্বংস হয়ে যাচ্ছে। নাসার হার্বল স্পেস বিস্তারিত..

প্রাকৃতিক রূপচর্চায় নিম পাতার ব্যবহার

হাওর বার্তা ডেস্কঃ নিজেকে সুস্থ সুন্দর রাখতে ত্বকের নিয়মিত যত্ন নেওয়া একান্ত জরুরী। স্বাস্থ্যরক্ষায় যুগ যুগ ধরে ঔষধিগুণ সম্পন্ন নিম ব্যবহৃত হয়ে আসছে বিভিন্নভাবে। স্বাস্থ্যরক্ষায় যেমন এটি অনন্য, তেমনি রূপচর্চায়ও বিস্তারিত..

বিভিন্ন পদে নিয়োগ দেবে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় । বিভিন্ন গ্রেডে চারটি পদে সর্বমোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের প্রকৃত নাগরিকরা বিভিন্ন পদের বিস্তারিত..

কিশোরগঞ্জ-৬ আসনের গণসংযোগে ব্যস্ত আওয়ামী লীগ প্রার্থী পাপন

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশের মতো ভৈরব-কুলিয়ারচর নিয়ে গঠিত কিশোরগঞ্জ-৬ আসনেও নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বিসিবি সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল হাসান পাপন। তিনি দলীয় নেতাকর্মীদের সাথে বিস্তারিত..

আগামী ২৪ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত মাঠে থাকবে সেনাবাহিনী

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালনের জন্য আগামী ২৪ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত সেনাবাহিনী মাঠে থাকবে। তারা স্ট্রাইকিং ফোর্স হিসেবে নির্বাচনী দায়িত্ব পালন করবেন। নির্বাচন কমিশন বিস্তারিত..