টাকার অভাবে ঢাকা ডেন্টাল কলেজে ভর্তি অনিশ্চিত জাহেদের

হাওর বার্তা ডেস্কঃ অভাবের সাথে নিত্য লড়াই করে চলা অদম্য মেধাবী আবু জাহেদ। ঢাকা ডেন্টাল কলেজে ভর্তি পরীক্ষায় টিকেও অনিশ্চিত হয়ে পড়েছে সেখানে পড়া। তবুও অর্থের কাছে স্বপ্ন পূরণের মাঝপথে বিস্তারিত..

৩০০ আসনে বিকল্প রেখে প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ প্রায় প্রত্যেক আসনে বিকল্প রেখে প্রার্থী তালিকা করেছে রাজপথের বিরোধীদল বিএনপি। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠিক কাকে ধানের শীষ দেয়া হবে, এককভাবে তা এখনও চূড়ান্ত করতে বিস্তারিত..

লেট’স টকে দেশ ও জনগণকে নিয়ে তরুণদের স্বপ্নের কথা শুনেলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা লেট’স টকে দেশ ও জনগণকে নিয়ে তরুণদের স্বপ্ন ও পরিকল্পনার কথা শুনেছেন। তরুণদের নানা প্রশ্নের জবাবে শেখ হাসিনার ব্যক্তিগত জীবন, শৈশব, তারুণ্য, রাজনৈতিক বিস্তারিত..

আসন্ন জাতীয় নির্বাচন ও সম্প্রীতির বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন জাতীয় নির্বাচন বাংলাদেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। পূর্বের যে কোন নির্বাচনের চাইতে এই নির্বাচনটি অধিকতর গুরুত্বপূর্ণ এই কারণে যে, ১৯৭৫ সালে জাতির জনকের হত্যার সুবিধাভোগি হিসাবে নতুনভাবে বিস্তারিত..

ভাতের চারটি সেরা গুণ

হাওর বার্তা ডেস্কঃ পৃথিবীর অন্যতম স্বাস্থ্যকর খাবারের যদি লিস্ট বানানো হয়‚ তাহলে ভাত কিন্তু লিস্টের বেশ ওপরের দিকে থাকবে। অনেকেই হয়তো বলবেন ভাত খেলে মোটা হয়ে যাওয়ার ভয় থাকে। কিন্তু বিস্তারিত..

টাঙ্গাইলে একটি প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত, পাইলট নিহত

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের মধুপুর বিমান বাহিনীর টেলকি ফায়ারিং জোনে একটি প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়েছে। এতে ওই বিমানের পাইলট বাংলাদেশ বিমান বাহিনীর উইং কমান্ডার আরিফ হোসেন নিহত হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার বিস্তারিত..

একসঙ্গে তিন মেয়ে ও এক ছেলে জন্ম দিলেন এক গৃহবধূ

হাওর বার্তা ডেস্কঃ একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন ঝিনাইদহের এক গৃহবধূ। তার নাম মীরা খাতুন। শুক্রবার সকালে যশোরের একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তিন মেয়ে ও এক ছেলে প্রসব করেন মীরা খাতুন বিস্তারিত..

ভোলা-১ আসনে বিএনপির নেতারা আওয়ামী লীগ পক্ষে নির্বাচন করবেন

হাওর বার্তা ডেস্কঃ ভোলা-১ (সদর) আসনটি শরিকদের ছেড়ে দিলে বিএনপির নেতারা আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচন করবেন বলে প্রচার করছেন দলটির নেতা-কর্মীরা। তবে বিএনপির নেতারা বলছেন, এটা পুরোপুরি অপপ্রচার। এই আসনে বিএনপির বিস্তারিত..

ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমে সহজে ভোট দেয়ার পদ্ধতি দেখালেন চৈতী (ভিডিওসহ)

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে কিভাবে সহজে ভোট দেওয়া যায় তা দেখালেন লাক্স তারকা ইশরাত জাহান চৈতি। সাধারণ মানুষের প্রযক্তি ভীতি বিস্তারিত..

টিপুর স্ত্রীর জন্য সরকারি বাসভবন গণভবনের সামনে অবস্থান

হাওর বার্তা ডেস্কঃ মনোনয়ন ইস্যুতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের সামনে অবস্থান নিয়েছেন সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের সহস্রাধিক মানুষ। শুক্রবার সকাল থেকে যশোরের এসব বাসিন্দারা অবস্থান নেন। তারা যশোর-৫ আসনে প্রয়াত এমপি বিস্তারিত..