এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু আগামী ২ ফেব্রুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ এসএসসি ও সমমানের পরীক্ষা আগামী ২ ফেব্রুয়ারি থেকে সারা দেশে একযোগে শুরু হবে। ২০১৯ শিক্ষাবর্ষের এ পরীক্ষা আগামী ২ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে চলবে ৫ মার্চ পর্যন্ত। বিস্তারিত..

পুলিশের অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ৪ কর্মকর্তাকে পদোন্নতি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ৪ কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদে পদায়ন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ৪ পুলিশ কর্মকর্তা হলেন- ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র বিস্তারিত..

পেটে মিলেছে ৬ কেজি প্লাস্টিক গিলে মারা গেল তিমি

হাওর বার্তা ডেস্কঃ ইন্দোনেশিয়ার ন্যাশনাল পার্কে মিলল এই তিমির খোঁজ। সমুদ্র তীরে ভেসে ওঠে তিমির দেহ। পেটে মিলেছে ৬ কেজি মত প্লাস্টিক। পাওয়া গেছে মোট ১১৫টি প্লাস্টিক কাপ, ৪টি প্লাস্টিক বিস্তারিত..

প্রধানমন্ত্রী রাজনীতিতে যারা সৎ, নিষ্ঠাবান ও পরিশ্রমী তাদেরকে পছন্দ করেন

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই রাজনীতিতে যারা সৎ, নিষ্ঠাবান ও পরিশ্রমী তাদেরকে পছন্দ করেন। কেবল দলের মধ্যেই নয়, দলের বাইরেও যারা সুস্থ রাজনীতির চর্চা বিস্তারিত..

হারিয়ে যাচ্ছে গ্রামবাংলার ঐহিত্যময় খেলাধুলা

হাওর বার্তা ডেস্কঃ তথ্য প্রযুক্তির দাপটে ক্রমাগত হারিয়ে যাচ্ছে ফরিদপুরের ঐহিত্যময় লোকসংস্কৃতি। ধামের গান থেকে শুরু করে গ্রামীণ ঐহিত্যময় খেলাধুলো এখন কেবল বইয়ের পাতায় স্থান করে নেয়ার উপক্রম হয়েছে। তবে বিস্তারিত..

প্রতিবন্ধী নাগরিকের প্রতি সব ধরনের বৈষম্য বিলোপে ৮ দাবি

হাওর বার্তা ডেস্কঃ প্রতিবন্ধী নাগরিকের প্রতি সব ধরনের বৈষম্য বিলোপ করে তাদের অধিকার প্রতিষ্ঠায় ৮ দফা দাবি জানানো হয়েছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী সব রাজনৈতিক দলের ইশতেহার প্রণয়ন ও প্রতিবন্ধী বিস্তারিত..

একাধিক চারটি পদে ১৫ জনকে নিয়োগ দেবে অর্থ মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ জনবল নিয়োগের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অর্থ মন্ত্রণালয় এর আওতাধীন অভ্যন্তরীণ সম্পদ বিভাগ। বিভিন্ন গ্রেডে চারটি পদে সর্বমোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। সব বাংলাদেশি নাগরিক বিভিন্ন বিস্তারিত..

যে কারণে শীতে নিয়মিত মিষ্টি আলু খাবেন, জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ প্রকৃতিতে শীতের আগমন অনুভূত হচ্ছে একটু একটু করে। এই সময় শরীর সু্স্থ ও উষ্ণ রাখতে কিছু নিয়মকানুন মেনে চলা জরুরী। এমন কিছু খাবার আছে যেগুলো শীতে শরীরকে বিস্তারিত..

দেশের যে কোনো প্রয়োজনে সেনাবাহিনী এগিয়ে আসবে: সেনাপ্রধান

হাওর বার্তা ডেস্কঃ দেশের যে কোনো প্রয়োজন-সংকটে দেশপ্রেমিক সেনাবাহিনী এগিয়ে আসবে এবং তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করবে বলে জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা সেনানিবাসে খেতাবপ্রাপ্ত বিস্তারিত..

সারাদেশে হালকা-মাঝারি ধরনের কুয়াশা পড়ার সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে আজ বৃহস্পতিবার অস্থায়ীভবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। আজ সকাল ৯ টা থেকে পরবর্তী চব্বিশ ঘন্টার আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, দক্ষিণ-পশ্চিম বিস্তারিত..