আরও ৪টি স্কুল সরকারি করা হলো

হাওর বার্তা ডেস্কঃ সরকারিকরণ করা হলো আরও চারটি স্কুল। রোববার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। এই চারটি স্কুল হলো, পিরোজপুর মঠবাড়িয়ার বিস্তারিত..

আওয়ামী লীগের মনোনয়ন শঙ্কায় হেভিওয়েট প্রার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ একেবারেই শেষ পর্যায়ে রয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন চুড়ান্তকরণের কাজ। শিগগিরই প্রার্থীদের নাম ঘোষণা করতে যাচ্ছে দলটি। শেষ মুহূর্তে এসে নানা রাজনৈতিক সমীকরণে প্রার্থী তালিকা থেকে বাদ বিস্তারিত..

বর্তমানে দেশে প্রায় সাড়ে ৯ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহারকারী : মোস্তফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ ডাক, টেলিযোগাযোগ, তথ্য ও প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, বর্তমানে দেশে প্রায় সাড়ে ৯ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করছেন। ২০২১ সালের মধ্যে বাংলাদেশের ইন্টারনেট ব্যবহারকারী মোট জনসংখ্যাকেও ছাড়িয়ে বিস্তারিত..

আদা খাওয়ার ৫ টি অজানা উপকারিতা, জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ রান্নার স্বাদ ও ঘ্রাণ বাড়ানোর উপকরণ হিসেবে আদার জুড়ি নেই। তবে আদার ঔষধি গুণাগুণ সম্পর্কে প্রায় সকলেই বেশ ভালোভাবেই অবগত আছেন। শারীরিক নানা সমস্যায় আদা খাওয়ার বিষয়টি বিস্তারিত..

কিশোরগঞ্জে সদর উপজেলার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার (১৭ নভেম্বর)  রাত সাড়ে ১২ টার দিরক কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ চরপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ বিস্তারিত..

উকুন তাড়ানোর ঘরোয়া উপায়

হাওর বার্তা ডেস্কঃ পুরুষের তুলনায় নারীর মাথাতে চুলের ভাঁজে সবচেয়ে বেশি উকুনের সমস্যা হয়ে থাকে। উকুনের আক্রমণ সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। একটু পরপর মাথা চুলকায়, যেখানে-সেখানে গেলে ঘনিষ্ঠ মানুষরাও বিরক্তবোধ বিস্তারিত..

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের বিরুদ্ধে আপিল

হাওর বার্তা ডেস্কঃ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় সাত বছরের কারাদণ্ড থেকে খালাস চেয়ে হাইকোর্টে আপিল করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনজীবীরা। রোববার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আপিল আবেদন করেন বিস্তারিত..

জমিতে সবজির চাষ করে আর্থিকভাবে স্বাবলম্বী নারীরাও

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁর রাণীনগর উপজেলার ছোট যমুনা নদী তীরবর্তী কুজাইল দক্ষিণপাড়া গ্রামের সফল নারী চাষি সানজিদা আক্তার তৃশা। নদীতীরের ১৫ শতাংশ পতিত জমিতে সবজির চাষ করে আর্থিকভাবে স্বাবলম্বী হয়েছেন বিস্তারিত..

গাজীপুরের কাপাসিয়ায় ট্রাফিক পুলিশ কার্যক্রম শুরু

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাশকতাকারীদের সহ্য করা হবে না বলে হুশিয়ারী দিয়েছেন গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার। নির্বাচনে তাদের ছাড় না দেওয়ারও ঘোষণা দিয়েছেন তিনি। রবিবার সকালে গাজীপুরের বিস্তারিত..

নতুন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার আজ ঢাকা আসছেন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে নবনিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার আজ ঢাকা আসছেন যোগদানের উদ্দেশ্যে। তিনি বাংলাদেশে মার্সিয়া ব্লুম বার্নিকাটের স্থলাভিষিক্ত হবেন। আজ রোববার বিকেলে মিলার ঢাকায় পৌঁছাবেন বলে কূটনৈতিক সূত্র বিস্তারিত..