নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় : ইসি রফিকুল

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করাই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। শুক্রবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে তিনি এ কথা বলেন। রফিকুল বিস্তারিত..

কালেভদ্রে বসন্তকালে দেখা মেলে উদয়ী পাপিয়া

হাওর বার্তা ডেস্কঃ অনিয়মিত পান্থ পরিযায়ী পাখি (চলার পথের পরিযায়ী)। অতি বিরল দর্শন; কোকিল গোত্রের পাখি। কালেভদ্রে বসন্তকালে সিলেটের চা বাগানে দেখা মেলে (দেখা যাওয়ার রেকর্ড অবশ্য খুব বেশি নেই)। বিস্তারিত..

কিশোরগঞ্জ কটিয়াদী এক ইউনিয়নে দুই সহোদরসহ চার প্রার্থী

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনে মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন-বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর বিস্তারিত..

দণ্ডিত ব্যক্তি নির্বাচনে অংশ নিতে পারবেন বলে হাইকোর্টের রাষ্ট্রপক্ষের অাবেদন

হাওর বার্তা ডেস্কঃ বিচারিক (নিম্ন) আদালতের দেয়া সাজা কিংবা দণ্ড স্থগিত হলে দণ্ডিত ব্যক্তি নির্বাচনে অংশ নিতে পারবেন বলে হাইকোর্টের দেয়া আদেশ স্থগিত চেয়ে আবেদন করেছে রাষ্ট্রপক্ষ। শুক্রবার সুপ্রিম কোর্টের বিস্তারিত..

আমাদের রাজনীতি বাংলাদেশের মাটি ও মানুষেরর জন্য : কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমাদের রাজনীতি বাংলাদেশের মাটি ও মানুষের রাজনীতি। আমরা মানুষের মাঝে আছি। তাই ক্ষমতায় না থাকলেও পালিয়ে যাব না। এ দেশেই জন্ম, বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগে অর্ধশত নতুন মুখ

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৬৪টি আসনে ২৮১ জন প্রার্থীকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। এরমধ্যে ৫৩টি আসনে নতুন মুখ। ১৭টি আসনে দুইজন করে প্রার্থী রাখা হয়েছে। ঢাকা-১৭ আসনের বিস্তারিত..

নিম পাতার ৭টি জাদুকরী উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ নিম একটি ঔষধি গাছ যার ডাল, পাতা, রস সবই কাজে লাগে। নিম একটি বহুবর্ষজীবী ও চিরহরিৎ বৃক্ষ। বাংলাদেশসহ ভারতীয় উপমহাদেশে ঔষধি গাছ হিসেবে নিমের ব্যবহার হয়ে আসছে বিস্তারিত..

মোদীর সঙ্গে সাক্ষাৎ করেন সৌদি যুবরাজের

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করলেন সোদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। আর্জেন্টিনায় জি-২০ সম্মেলনের ফাঁকে গতকাল বৃহস্পতিবার তাদের এ সাক্ষাৎ হয় বলে জানানো হয়। সাক্ষাতে দুই বিস্তারিত..

বিকালে জরুরি সংবাদ সম্মেলন আহবান করেছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ চলমান রাজনীতি ও নির্বাচনের পরিবেশ নিয়ে কথা বলতে জরুরি সংবাদ সম্মেলন আহবান করেছে বিএনপি। শুক্রবার বিকাল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। বিস্তারিত..

নামাজ দিয়ে দিন শুরু করা না-করার পরিণতি কী

হাওর বার্তা ডেস্কঃ নামাজ মানুষকে কল্যাণের পথে পরিচালিত করে, রিজিকের ফয়সাল দান করে। কুরআনের আয়াত দ্বারা তা প্রমাণিত। তারপরও এমন অনেক মুসলিম রয়েছে যারা নামাজ দ্বারা দিন শুরু করে না। বিস্তারিত..