পবিত্র ওমরা পালনের উদ্দেশ্যে মঙ্গলবার সৌদি আরবে যাবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ওমরা পালনের উদ্দেশ্যে আগামী মঙ্গলবার সৌদি আরবে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সঙ্গে পরিবারের সদস্যরাও থাকবেন। রোববার (১৪ অক্টোবর) প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে এ তথ্য জানা যায়। বিস্তারিত..

ডেন্টালে ভর্তি আবেদন শুরু হচ্ছে আগামী মঙ্গলবার

দেশের সব সরকারি ও বেসরকারি ডেন্টাল কলেজ ও ডেন্টাল ইউনিটে ব্যাচেলর অব ডেন্টাল সার্জন (বিডিএস) কোর্সে প্রথম বর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদফতর। আগামী ১৬ অক্টোবর (মঙ্গলবার) দুপুর ১২টা বিস্তারিত..

শেষ গ্রামীণফোনের ‘০১৭’ সিরিজ, এবার যাত্রা শুরু হল ০১৩ চালু

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের গ্রাহকদের সেবার জন্য ‘০১৭’ সিরিজের পাশাপাশি নতুন নম্বর সিরিজ ‘০১৩’ চালু করলো বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। প্রধান অতিথি হিসেবে এ নতুন নম্বর সিরিজটি রবিবার বিকেলে বিস্তারিত..

স্মার্টকার্ড প্রকল্প: টাকা কম নিয়ে সমঝোতা ফ্রান্সের কোম্পানির

হাওর বার্তা ডেস্কঃ চুক্তি অনুযায়ী নির্বাচন কমিশনকে (ইসি) ৯ কোটি স্মার্টকার্ড তৈরি করে দিতে ব্যর্থ হয় ফ্রান্সের প্রতিষ্ঠান ওবার্থু’স টেকনোলজিস। সময় বাড়ালেও প্রতিষ্ঠানটি কাজ শেষ করতে না পারায় চুক্তি বাতিল বিস্তারিত..

ওসি মোহাম্মদ সামসুদ্দীনকে কটিয়াদী থানার অফিসার ইনচার্জ হিসেবে বদলি

হাওর বার্তা ডেস্কঃ বাজিতপুর সার্কেল অফিসের ইন্সপেক্টর মোহাম্মদ সামসুদ্দীনকে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে বদলি করা হয়েছে। আজ রবিবার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম এ সংক্রান্ত বিস্তারিত..

বিএসটিআইকে আরও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘পণ্যের মান প্রণয়ন ও উন্নয়নের মাধ্যমে জনগণকে কাঙ্ক্ষিত সেবা দিতে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনকে (বিএসটিআই) আরও দক্ষ, জবাবদিহি ও দায়িত্বশীল ভূমিকা বিস্তারিত..

খালেদা জিয়াকে ফের জামিন আবেদন করার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতার অভিযোগে করা মামলায় পুনরায় জামিন আবেদন করতে বলেছেন হাইকোর্ট। বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি এসএম মুজিবর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বিস্তারিত..

বিশ্বের পবিত্র ৭ গাছের তালিকায় গাঁজা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বে সবচেয়ে পবিত্র বলে মনে করা হয় এরকম সাতটি গাছের কথা জানিয়েছেন সঙ্গীত শিল্পী জাহ্নবী হ্যারিসন। যেখানে পদ্মফুল থেকে শুরু করে পুদিনাপাতা পর্যন্ত স্থান পেয়েছে। আশ্চর্যজনকভাবে গাঁজা বিস্তারিত..

বেসরকারি ব্যাংকগুলোকে ‘কর্তৃপক্ষ’ হিসেবে নির্ধারণ

হাওর বার্তা ডেস্কঃ দেশের সব বেসরকারি ব্যাংককে ‘কর্তৃপক্ষ’ হিসেবে নির্ধারণ করেছে সরকার। রোববার সরকারি এক তথ্য বিবরণীতে বিষয়টি জানানো হয়েছে। তথ্য বিবরণীতে বলা হয়েছে, ‘আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন বিস্তারিত..

২০ অক্টোবর সোহরাওয়ার্দীতে সমাবেশ করবে জাতীয় পার্টি

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২০ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘সম্মিলিত জাতীয় জোটে’র ব্যানারে মহাসমাবেশ করতে চায় জাতীয় পার্টি। রোববার দলের যৌথসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। একইসঙ্গে আগামী নির্বাচনে ৩০০ আসনে বিস্তারিত..