আগামী জুনে সব ইউনিয়নে ইন্টারনেট: তথ্যপ্রযুক্তি মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের তৃণমূল পর্যায়ে ডিজিটাল সেবা পৌঁছে দিচ্ছে সরকার। ২০১৯ সালের জুনে এমন কোনো ইউনিয়ন পাওয়া যাবে না যেখানে ইন্টারনেট সংযোগ থাকবে না। প্রযুক্তিতে দেশের উদ্যোক্তাদের উদ্ভাবনী বিষয়গুলোকে বিস্তারিত..

কিশোরগঞ্জে রোপা আমন ধানের ফসলের ক্ষেত এখন সবুজে সবুজে ভরে উঠেছে

হাওর বার্তা ডেস্কঃ গগণে সাদা মেঘ দেখি না তো আর, শরৎ ঋতু ধীরে ধীরে লয়েছে বিদায়। মাঠে মাঠে ধরে আছে সোনার ধান, লক্ষণ ভান্ডারীর কবিতার এ পঙক্তিগুলো হেমন্তের বাংলার চিরচেনা বিস্তারিত..

সৎ ও যোগ্য প্রার্থী দেখে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনে প্রত্যেক দলকে সৎ ও চরিত্রবান প্রার্থী দেখে মনোনয়ন দেবার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। আজ সোমবার বিকেলে সাড়ে ৫টার দিকে কিশোরগঞ্জের অষ্টগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় বিস্তারিত..

মিয়ানমারের ওপর হস্তক্ষেপের অধিকার নেই জাতিসংঘের

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘের দিকে ইঙ্গিত করে মিয়ানমারের সেনাপ্রধান জেনারেল মিন অং হ্লাইং বলেছেন, তার দেশের ওপর হস্তক্ষেপের অধিকার কোনো দেশ, সংস্থা বা গোষ্ঠীর নেই। মিয়ানমারের রাখাইন রাজ্যে সংখ্যালঘু রোহিঙ্গা বিস্তারিত..

প্রতিদিন মাত্র ১ টি এলাচ খাওয়ার অভ্যাস দূরে রাখবে ৮ টি বিরক্তিকর স্বাস্থ্য সমস্যা

হাওর বার্তা ডেস্কঃ খাবার খেতে বসলে মুখে এলাচ চলে গেলে মুখের স্বাদটাই মাটি হয়ে যায় অনেকের। মনে মনে ভাবতে থাকেন এলাচ খাবারে না দিলেই কি নয়? কিন্তু সত্যিই এই এলাচ বিস্তারিত..

সৌদি থেকে ফিরলেন নির্যাতিত আরো ৩২ নারী গৃহকর্মী

হাওর বার্তা ডেস্কঃ গৃহকর্তার শারীরিক নির্যাতন আর বিনা কারণে মাসের পর মাস জেল খাটার পর সৌদি আরব থেকে ফেরত আসলেন আরও ৩২ নারী গৃহকর্মী। রোববার রাতে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটে বিস্তারিত..

বাংলাদেশে অনুপ্রবেশের অপেক্ষায় অারো ৫ লক্ষ রোহিঙ্গা

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমার থেকে সদ্য অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের দাবি, রাখাইনে তাদের ওপর মিয়ানমার সেনাবাহিনী এখনও নির্যাতন চালিয়ে যাচ্ছে। যারা এখনও সেখানে আছে তাদের ‘ক্রীতদাস’ বানিয়ে রাখা হয়েছে। নির্যাতন থেকে বাঁচতে বিস্তারিত..

৩০ সাব-রেজিস্ট্রারকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ নিবন্ধন অধিদপ্তরের ৩০ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে। রবিবার আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণাল এ-সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. রেজাউল করিম সাংবাদিককে এ তথ্য বিস্তারিত..

দক্ষতা উন্নয়ন কার্যক্রমের সমন্বয় নিশ্চিতকরণে ‘দক্ষতা বাতায়ন’

হাওর বার্তা ডেস্কঃ এটুআইয়ের আয়োজনে কক্সবাজারের হোয়াইট অর্কিড হোটেলে ২২ সেপ্টেম্বর জাতীয় অ্যাপ্রেনটিসশিপ সম্মেলনের দ্বিতীয় দিনের প্রথম অধিবেশনে ‘দক্ষতা বাতায়ন (শরষষং.মড়া.নফ)’-এর উদ্বোধন করা হয়। সম্মেলনে আইসিটি বিভাগ, ইউএনডিপি এবং ইউএসএআইডি’র বিস্তারিত..

প্রাচীন মসজিদে ঘেরা বারোবাজার শহর

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার বারোবাজার ইউনিয়ন। পূর্বনাম শহর মোহাম্মদাবাদ। প্রায় তিন বর্গকিলোমিটারের নগরী। প্রাচীন স্থাপত্যের বিস্ময়কর অধ্যায়, শহর মোহাম্মদাবাদের পুরানো ইতিহাস সম্পর্কে জানা যায় প্রাচীনকালে মোহাম্মদাবাদের নাম বিস্তারিত..