যশোর রোডের দুই ধারে গাছ কাটার ওপর স্থগিতাদেশ ভারতের শীর্ষ আদালতের

হাওর বার্তা ডেস্কঃ যশোর রোডের ভারতীয় অংশে শতাব্দী প্রাচীন গাছ কাটায় কলকাতা হাইকোর্ট অনুমতি দিলেও তার ওপর স্থগিতাদেশ দিল ভারতের সুপ্রিম কোর্ট। পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার বারাসাত থেকে ভারত-বাংলাদেশ বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও ধন্যবাদ জানান আল্লামা শফী

হাওর বার্তা ডেস্কঃ কওমি মাদ্রাসার সর্বোচ্চ স্তর দাওরায়ে হাদিসকে স্নাতকোত্তর ডিগ্রি বা মাস্টার্সের সমমর্যাদা দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানান আল্লামা শাহ আহমদ শফী ওরফে আল্লামা শফী। গত বিস্তারিত..

৩টি উপাদানের মিশ্রণে নিরাময় হবে ডায়াবেটিস

হাওর বার্তা ডেস্কঃ যখন পর্যাপ্ত ইনসুলিন উৎপাদন করতে পারে না বা যখন শরীর ইনসুলিন ব্যবহার করতে পারে না, তখন ডায়াবেটিস দেখা যায়। এই রোগ রক্তে গ্লুকোজ বৃদ্ধি ঘটায়। আয়ুর্বেদে ডায়াবেটিসকে বিস্তারিত..

উচ্চতা বাড়ানোর সহজলভ্য ৬ সবজি

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই লম্বা হওয়ার বা উচ্চতা বাড়ানোর চেষ্টা করেন। তবে বিষয়টা সম্পূর্ণ নির্ভর করে বংশগত বৈশিষ্ট্যের ওপর। একটা নির্দিষ্ট বয়স পর্যন্ত মানবদেহের বৃদ্ধি ঘটে, উচ্চতা বাড়ে। তবে উচ্চতা বিস্তারিত..

ভাত খাওয়ার পরে এই ৬টি কাজ কখনোই করবেন না, করলেই বিপদ

হাওর বার্তা ডেস্কঃ ভাত আমাদের প্রধান খাদ্য। তাই এক অর্থে বলা যায়, ভাত ছাড়া যেন বেঁচে থাকায় দায়। সুস্থ জীবন ধারণের জন্য খাবারের ভূমিকা প্রধান হলেও খাবার গ্রহনের পর কিছু বিস্তারিত..

রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুটি পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ লাখ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দেওয়া ও রোহিঙ্গা সঙ্কট সামলাতে বিচক্ষণ ভূমিকা রেখে দুটি পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসন্ন জাতিসংঘ সাধারণ অধিবেশনে নিউ ইয়র্ক সফরে গিয়ে এ বিস্তারিত..

শেখ হাসিনার পতনের জন্য আন্দোলন নয়, সুষ্ঠু নির্বাচনের জন্য যা করার তা করব

হাওর বার্তা ডেস্কঃ শেখ হাসিনার পতনের জন্য আন্দোলন করতে পারব না। তবে সুষ্ঠু নির্বাচনের জন্য যা করার তা করব। বললেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী। বৃহস্পতিবার বিস্তারিত..

রাত ১১টার পর ফেসবুক বন্ধ করা হোক : রওশন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, স্মার্টফোন আর ইন্টারনেটের মাত্রারিক্ত ব্যবহার করছে আমাদের ছেলেমেয়েরা। এরা রাতে ঘুমায় না। জেগে জেগে ফেসবুক দেখে। ফেসবুকে আসক্ত হয়ে গেছে। বিস্তারিত..

পুলিশ অফিসার হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ আশরাফুল আলম ওরফে হিরো আলম একেক সময় একেক চেহারায় হাজির হচ্ছেন, একেক সময় একেক গল্পের জন্ম দিচ্ছেন। এই তো ক’দিন আগেই জানা গেল হিরো আলম বলিউডের চলচ্চিত্রে বিস্তারিত..

ঘামের গন্ধ নেওয়ার জন্য রাতে বিছানায় চলে আসে এই সাপ

হাওর বার্তা ডেস্কঃ সারাদিন কাজের পর ক্লান্ত শরীর নিয়ে বাড়ি ফেরা হয়, ঠিক এ সময় শরীরে ঘামের গন্ধ ছোটে। আর এই গন্ধ নিয়েই বিছানায় ঘুমোতে যাওয়ার পর ঘটতে পারে বড় দুর্ঘটনা। বিস্তারিত..