বিএনপি না এলেও এবার প্রতিদ্বন্দ্বীর অভাব নেই ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি না এলেও এবার প্রতিদ্বন্দ্বীর অভাব নেই। বিনা প্রতিদ্বন্দ্বীর ফাঁদ তৈরির কোনো সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি বলেন, ‘বিএনপি বিস্তারিত..

পরিবেশ দূষণে বছরে ক্ষতি ৫২ হাজার কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে দ্রুত ও অপরিকল্পিত নগরায়নের ফলে ঢাকাসহ অন্য শহরগুলো মারাত্মক পরিবেশ দূষণের শিকার হচ্ছে। এর ফলে বাংলাদেশে প্রতিবছর পরিবেশ দূষণে ৫২ হাজার কোটি টাকার (৬.৫ বিলিয়ন ডলার) বিস্তারিত..

একমুষ্টি রূপসুধা টাঙ্গাইলের বাসুলিয়া

হাওর বার্তা ডেস্কঃ দেখা হয় নাই চক্ষু মেলিয়া/ ঘর হতে শুধু দুই পা ফেলিয়া,/ একটি ধানের শীষের উপর/ একটি শিশির বিন্দু। প্রকৃতির রূপ-সৌন্দর্য্য কাছ থেকে উপভোগ করতে আমরা দূর-দূরান্তে ছুটে বিস্তারিত..

কিশোরগঞ্জের তাড়াইলে প্রতিনিয়তই বেড়ে চলেছে সৌর বিদ্যুতের চাহিদা

হাওর বার্তা ডেস্কঃ ঘন ঘন লোডশেডিং থেকে মুক্তি পেতে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলাসহ হাওরাঞ্চলে বেড়েছে সৌর বিদ্যুতের চাহিদা। সৌর বিদ্যুতের কর্মীদের খবর দিলেই বাড়িতে লাগিয়ে (স্থাপন) দিয়ে যায়। খরচও তুলনামূলক অনেক বিস্তারিত..

সরকারি হাজিদের ফ্লাইট শেষ হচ্ছে আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র হজ পালন শেষে সরকারি ব্যবস্থাপনার হজযাত্রীদের দেশে ফিরিয়ে নেয়ার হজ ফ্লাইট শেষ হচ্ছে সোমবার। ওই দিন রাত সাড়ে ১০টায় ৪১৯ জন সরকারি ব্যবস্থাপনার হাজি দেশে ফিরবেন বিস্তারিত..

একটি ফরজ ইবাদত

হাওর বার্তা ডেস্কঃ মানবজীবনের সঙ্গে জীবিকা ওতপ্রোতভাবে জড়িত। জীবিকা ব্যতীত জীবিত থাকার বিকল্প কোনো উপায় নেই। তাই প্রত্যেক মানুষই কোনো না কোনোভাবে জীবিকা নির্বাহ করে থাকে। কেউ করে বৈধ বা বিস্তারিত..

ডাকসু নির্বাচন নিয়ে ছাত্রনেতাদের সঙ্গে প্রশাসনের বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন নিয়ে ছাত্রসংগঠনগুলোর প্রতিনিধিদের সঙ্গে আলোচনায় বসেছে প্রশাসন। আজ রোববার বেলা সাড়ে ১১টায় উপাচার্য কার্যালয়সংলগ্ন অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে বিস্তারিত..

মেঘনায় বিলীন ৫ হাজার পরিবারের ঘরবাড়ি

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন, চর কালকিনি চর সাহেবের হাট ও চর পাটওয়ারীর হাট এ চারটি ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রতিদিন মেঘনা নদীর ভাঙন চলছে। ঘরবাড়ি হারিয়ে শত শত বিস্তারিত..

খালেদা জিয়ার স্বাস্থ্য ঝুঁকি নেই : মেডিকেল বোর্ড

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার এই মুহূর্তে স্বাস্থ্য ঝুঁকি নেই। এ কথা জানিয়েছেন মেডিকেল বোর্ড। খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তির পরামর্শ দিয়েছেন। রোববার দুপুরে বিস্তারিত..

গাজীপুর ও রংপুরের উন্নয়নে পুলিশ ভূমিকা রাখবে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ একটি দেশকে উন্নত করতে হলে আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমাদের পুলিশ বাহিনী দেশে স্থিতিশীলতা বজায় রাখতে নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছে।পুলিশের উপর মানুষের আস্থা ফিরেছে। রোববার বিস্তারিত..