যেসব ফল খেলে কমবে ওজন

হাওর বার্তা ডেস্কঃ ওজন কমাতে ব্যায়াম, হাঁটাহাঁটি, খাবার নিয়ন্ত্রণ কত কিছুই না করে থাকেন আপনি। জানেন কী কিছু ফল আছে যা আপনার ওজন কমায়। শসা নামক সবজিটি আপনার ওজন দ্রুত বিস্তারিত..

ইটনায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উদযাপন

হাওর বার্তা ডেস্কঃ উপজেলা প্রশাসনের শিক্ষা বিভাগের আয়োজনে” স্বাক্ষরতা অর্জন করি দক্ষ হয়ে জীবন গড়ি” শ্লোগানে শনিবার সকালে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে বিস্তারিত..

গ্রাম-বাংলার ঐতিহ্য মাটির ঘর, যেখানে হৃদয় ছুঁয়ে যায়

হাওর বার্তা ডেস্কঃ মাটির ঘর নামের মধ্যেই রয়েছে আলাদা টান। সোদা মাটির গন্ধে বুকভরা নিশ্বাস নেয়ার টান। কিন্তু, গাজীপুরের কালীগঞ্জের ‘মাটির ঘর’ আলাদা কারণে আলোচনায়। মূলত এটি রেস্তারাঁ। কিন্তু, আপনি বিস্তারিত..

মেসিকে ছাড়াই চলার দিশা পেল ‘নতুন’ আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ গঞ্জালো মার্টিনেজ, জিওভান্নি সিমিওনে। এদেরকে চিনেন? দেশ আর্জেন্টিনার বাইরে আর্জেন্টাইন ভক্তরাও এতোদিন তাদের চিনত না। তবে আজ শনিবার সকাল থেকে হয়তো চিনতে শুরু করেছেন। শুধু চেনা নয়, বিস্তারিত..

কুমিল্লায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১০ জন। আজ শনিবার ভোরে উপজেলার সিদলাই গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা বিস্তারিত..

রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা কমে গেলে বা দুর্বল হলে বারবার শরীর অসুস্থ হয় এবং সংক্রমণ বাড়ে। কারও জন্মগতভাবেই শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা কম থাকে। কারও আবার পরিবেশগত বিস্তারিত..

শাহজালাল বিমানবন্দর থেকে ১৬০ কেজি ইথিওপিয়ান গাঁজা উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৬০ কেজি ইথোপিয়ান গাঁজা তথা নিউ সাইকোএকটিভ সাবস্ট্যাসেস (এনপিএস) জব্দ করা হয়েছে। বিমানবন্দরের কার্গো ইউনিটের অভ্যন্তরে অবস্থিত ‘ফরেইন পোস্ট অফিস’ এর মাধ্যমে বিস্তারিত..

নাশকতা বরদাস্ত করা হবে না: আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ অরাজকতা, নাশকতা, আন্দোলনের নামে হুমকি ও দেশকে অস্থিতিশীল করার কর্মকাণ্ড বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বলেন, পুলিশ সে বিস্তারিত..

৫ দিন স্থায়ী বন্যার পূর্বাভাস

হাওর বার্তা ডেস্কঃ আগামী সপ্তাহে দেশের উত্তর-পূর্ব ও মধ্যাঞ্চলের জেলাগুলোতে বন্যার পূর্বাভাস দিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। অধিদপ্তর বলছে, ৪ থেকে ৫ দিন স্থায়ী হতে পারে এই বন্যা। এতে শরীয়তপুর, রাজবাড়ীসহ বিস্তারিত..

খাদ্যের জন্য কারো কাছে যেন হাত পাততে না হয়

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার ওপর গুরুত্বারোপ করে বলেছেন, কৃষিবিদদের লক্ষ্য রাখতে হবে বাংলাদেশকে আবার যেন খাদ্যের জন্য কারো কাছে হাত বিস্তারিত..