জোর করে ইভিএম চাপিয়ে দেয়া ঠিক নয়

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় নির্বাচনে ইলেকট্রনিং ভোটিং মেশিন (ইভিএম) জোর করে চাপিয়ে দেয়া ঠিক নয় বলে মন্তব্য করেছেন সাবেক প্রধান নির্বাচন কমিশন এটিএম শামসুল হুদা। তিনি বলেন, ইভিএমের জন্য তাড়াহুড়ার বিস্তারিত..

ট্রাফিক নিয়ম ভঙ্গ রাজধানীতে ৫৫৩২টি মামলা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। দৈনন্দিন কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান নিয়মিতভাবে রাজধানীতে পরিচালনা করা হয়। অভিযানকালে বিস্তারিত..

রক্তশূন্যতা দূর করতে যে সবজি খাবেন

হাওর বার্তা ডেস্কঃ পুঁই শাক স্বাস্থ্যকর সবজি। পৃথিবী জুড়ে এই সবজির চাষ করা হয়। এই শাকের কাণ্ড, পাতা ও বীজ সবই খাওয়া যায়। নানা ধরনের চিকিৎসায়ও পুঁই শাক ব্যবহার করা বিস্তারিত..

কলকাতায় মুক্তি পাচ্ছে ‘পাষাণ’

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের তরুণ নির্মাতা সৈকত নাসির নির্মাণ করেছেন ‘পাষাণ’ চলচ্চিত্র। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন মডেল-চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও ওপার বাংলার চিত্রনায়ক ওম। এ ছাড়া বিপাশা বিস্তারিত..

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৪৭তম শাহাদাত বার্ষিকী

হাওর বার্তা ডেস্কঃ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৪৭তম শাহাদাত বার্ষিকী আজ। একাত্তরের ৫ সেপ্টেম্বর সকালে ঝিকরগাছার গোয়ালহাটি এলাকায় হানাদার বাহিনীর বিরুদ্ধে সম্মুখ যুদ্ধে নিজ জীবন উৎসর্গ করেন এই বীরযোদ্ধা। বীরশ্রেষ্ঠ বিস্তারিত..

ডিএমপির যুগ্ম কমিশনার হলেন মাহবুব

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে। দুই কর্মকর্তাকে বদলি সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ। আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস বিস্তারিত..

সরকার জনগণের ভোটের অধিকার নিশ্চিত করেছে

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার জনগণের ভোটাধিকার নিশ্চিত করার মাধ্যমে দেশে গণতন্ত্রের ভিত্তি সুদৃঢ় করেছে। তিনি বলেন, আমরা এটা (পরিবেশ) নিশ্চিত করেছি বলেই দেশের জনগণ তাদের মনোনিত বিস্তারিত..

পাহাড়ি গ্রামে আতঙ্ক, ‘শরণার্থী গুজব’

হাওর বার্তা ডেস্কঃ জুম্ম জাতিসত্তার অধিকার আদায়ের লক্ষ্যে ১৯৭২ সালে মানবেন্দ্র নারায়ন লারমার (এমএন লারমা) নেতৃত্বে প্রতিষ্ঠিত হয় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস)। পরবর্তীতে ১৯৭৩ সালে গঠিত হয় জেএসএসের সামরিক বিস্তারিত..

ফুলবাড়ীতে বেগুনের বাম্পার ফলন

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্ত ঘেষা ও ধরলা নদী বেষ্টিত একটি উপজেলা। এ উপজেলার মোট ৬ টি ইউনিয়নের মধ্যে নাওডাঙ্গা ইউনিয়নটি সীমান্তে অবস্থিত। এ অঞ্চলের মানুষ সাধারণত সারা বছরে বিস্তারিত..

যত খুশি সাজা দিন, বারবার আসতে পারব না

হাওর বার্তা ডেস্কঃ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আজ বুধবার (৫ সেপ্টেম্বর) নাজিমুদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত অস্থায়ী আদালতে বিচার অনুষ্ঠিত হয়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার। সেখানে মামলার বিস্তারিত..