খালেদার বিচারে কারাগারেই বসবে আদালত

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা চ্যারিটেবল ট্রাস্ট মামলায় যুক্তিতর্ক শুনানির জন্য বুধবার পুরনো কারাগারে বসবেন আদালত। এ তথ্য নিশ্চিত করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী বিস্তারিত..

টানা ৩০ দিন আদা খেলে কী হয়

হাওর বার্তা ডেস্কঃ আদা খাবারে স্বাদ বাড়ানোর পাশাপাশি আমাদের দেহের সুস্থতার জন্য বিশেষভাবে উপযোগী। এছাড়াও কাঁচা আদায় রয়েছে দারুণ সব উপকারিতা। স্বাস্থ্যবিষয়ক ওয়েবসাইট হেলদি ফুড টিম জানিয়েছে ৩০ দিন একটানা বিস্তারিত..

পেঁপের যত গুনাগুন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের জনপ্রিয় ফলগুলোর মধ্যে একটি পেঁপে। স্বাদ ও গুনাগুণের কারণেই মানুষের কাছে এর এতো কদর। এতে প্রাকৃতিক ফাইবার হিসাবে পুষ্টি এবং ভিটামিন এ, সি, এবং কে, যেমন বিস্তারিত..

হেলমেট ছাড়া তেল নয়: ডিএমপি কমিশনার

হাওর বার্তা ডেস্কঃ হেলমেটবিহীন মোটরসাইকেল আরোহীদের কাছে তেল বিক্রি না করার নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ নির্দেশ দেন ঢাকা মহানগর পুলিশের বিস্তারিত..

ইঁদুরের বিষ্ঠা সিগারেট তৈরির একটি মূল উপাদান

হাওর বার্তা ডেস্কঃ সিগারেটের পেছনে মাসে কারো কারো হাজার হাজার টাকা ব্যয় হয়। জানেন কি এই সিগারেট কি থেকে তৈরি হয়? হ্যাঁ, অবশ্যই তামাক পাতা সুন্দর করে কেটে পরিশোধন করার বিস্তারিত..

কিশোরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে বিদ্যুৎকর্মী নিহত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে বিদ্যুৎ সঞ্চালন বন্ধ না করে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মোকারম হোসেন (২৫) নামের কে.বি প্রকৌশলী প্রতিষ্ঠানের এক বিদ্যুৎকর্মী নিহত হয়েছেন। নিহত মোকারম ময়মনসিংহ জেলার তারাকান্দা বিস্তারিত..

সড়ক দুর্ঘটনা রোধে জরুরি বৈঠ‌কে ওবায়দুল কা‌দের

হাওর বার্তা ডেস্কঃ দুর্ঘটনা রো‌ধে বুদ্ধিজীবী, বিশেষজ্ঞ এবং পরিবহন নেতৃবৃন্দের মন্ত্রণাল‌য়ে ডে‌কে নি‌য়ে এক জরুরি বৈঠ‌কে ব‌সে‌ছেন মন্ত্রী ওবায়দুল কা‌দের। মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বি‌কেল পৌ‌নে ৩টায় মন্ত্রণাল‌য়ের সভাক‌ক্ষে এ বৈঠক শুরু বিস্তারিত..

পাঁচ দিনের সরকারি সফরে জাপানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে পাঁচ দিনের সরকারি সফরে জাপানের টোকিও টানেল প্রকল্প পরিদর্শনে গেছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ বিস্তারিত..

হোসেনপুরে ইয়াবাসহ বউ-শাশুড়ি গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ হোসেনপুরে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ট্যাবলেটসহ দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, সোমবার রাতে উপজেলার টান সিদলা গ্রামের মৃত হেলাল মিয়ার স্ত্রী মেহেড়া খাতুন (৫৫) এবং বিস্তারিত..

ইটনায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ইটনা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার সকালে রাষ্ট্রপতি আব্দুল হামিদ সরকারী কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমান গোল্ডকাপ টুর্নামেন্টের উপজেলা ভিত্তিক ফুটবল বিস্তারিত..