এই ঈদে ভ্রমণের প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ আর কিছুদিন পরই ঈদুল আযহার ছুটি। অনেকেই এই ছুটিতে ভ্রমণে বা নিজ নিজ গ্রামে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন। এইতো সময় পরিবার পরিজন নিয়ে বেরিয়ে পড়ার। ঈদের ছুটিতে বিস্তারিত..

এলাচ চাষ করে সফলতা পেয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের রৌমারী উপজেলায় মসলা জাতীয় ফসল ছোট এলাচ ও বড় এলাচ চাষ করে সফলতা পেয়েছেন যুবক রেজাউল ইসলাম। তিনি এখন তার নিজস্ব নার্সারিতে এলাচের চারা উৎপাদন করে বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ রান্নার শেষে ফোড়নে বলুন আর মচমচে ধরনের খাবার তৈরিতে বলুন, কালোজিরার ব্যবহার চোখে পড়বেই। হালকু তিতকুটে ধরনের এই মশলাটি শুধু যে খাবারের স্বাদ-গন্ধ বাড়ায় তাই নয়, শরীরের বিস্তারিত..

তিনজনকে সিনিয়র সচিব পদে পদোন্নতি

হাওর বার্তা ডেস্কঃ সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি পেতে যাচ্ছেন তিন সচিব। তাঁরা হলেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের এস এম গোলাম ফারুক, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব ফয়জুর রহমান চৌধুরী, বিস্তারিত..

জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলনের নিয়ম প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকীতে জাতীয় শোক দিবসে সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষাপ্রতিষ্ঠান, বেসরকারি ভবন ও বিদেশে বাংলাদেশ মিশনসমূহে বিস্তারিত..

রাইফার পরিবারকে ক্ষতিপূরণ দিতে রুল

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের বেসরকারি ম্যাক্স হাসপাতালের চিকিৎসকদের অবহেলায় শিশু রাইফা খানের মৃত্যর ঘটনায় তার পরিবারকে কেন যথাযথ ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন বিস্তারিত..

কত রেট নির্ধারণ হয়েছে নতুন কলরেটে

হাওর বার্তা ডেস্কঃ সরকারের নির্ধারিত মোবাইল ফোনের নতুন কলরেট সোমবার (১৩ আগস্ট) রাত ১২টা থেকে চালু হয়েছে। নতুন নির্দেশনা অনুযায়ী, মোবাইল অপারেটরগুলো ৪৫ পয়সার নিচে কোনও কলরেট নির্ধারণ করতে পারবে বিস্তারিত..

ঈদের ছুটিতে ২৬০০ টাকায় সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে

হাওর বার্তা ডেস্কঃ প্রকৃতির নির্মল রসায়নের এক অপরূপ আনন্দধারার দেখা পাবেন এই বর্ষায় আপনি যদি হাওরে ভ্রমণ করতে যান। কখনো খানিক রোদ, আবার মুষলধারায় বর্ষণ এ যেন চলতে থাকে কাব্যিক বিস্তারিত..

প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষার রুটিন প্রকাশ করেছে শিক্ষা মন্ত্রণালয়। আগামী ১৮ নভেম্বর পরীক্ষা শুরু হবে । শেষ হবে ২৬ নভেম্বর। প্রতিটি পরীক্ষা শুরু হবে সকাল বিস্তারিত..

বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদতবার্ষিকী কাল

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী। ১৯৭৫ সালের শোকাবহ এই কালোদিবসে সেনাবাহিনীর বিস্তারিত..