আগামী ১৩ আগস্ট থেকে পাওয়া যাবে নতুন টাকা

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আগামী ১৩ আগস্ট থেকে বাংলাদেশ ব্যাংক ও বিভিন্ন বাণিজ্যিক ব্যাংক গ্রাহক ও জনগণের মধ্যে নতুন নোট বিনিময় শুরু করবে। নতুন নোট বিনিময় আগামী বিস্তারিত..

ঈদ ভ্রমণ তালিকায় রাখতে পারেন এই হোটেলগুলো

হাওর বার্তা ডেস্কঃ বেড়াতে ভালবাসেন না এমন মানুষ খুঁজে পাওয়াই দুষ্কর। তবে বেড়াতে গিয়ে মনের মতো হোটেল সকলের জোটে না। কিন্তু এই মন ভোলানো হোটেলগুলোর খবর যদি আপনি জানেন, তা বিস্তারিত..

ঈদুল আজহার পাঁচ দিনের ছুটি

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহায় পাঁচদিনের ছুটির ফাঁদে পড়তে যাচ্ছে দেশ। চাঁদ দেখা সাপেক্ষে আগামী ২২ বা ২৩ আগস্ট ঈদুল আজহা উদযাপিত হবে। হিজরি জিলহজ মাসের ১০ তারিখে মুসলিম উম্মাহর বিস্তারিত..

২৭ জেলায় স্মার্টকার্ড বিতরণ শুরু বুধবার

হাওর বার্তা ডেস্কঃ দেশের ২৭টি জেলার নাগরিকদের মধ্যে উন্নতমানের জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) বিতরণের কাজ বুধবার থেকে শুরু হচ্ছে। বুধবার বেলা ১১টায় রাজধানীর নির্বাচন কমিশনের সম্মেলন কক্ষ হতে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে বিস্তারিত..

ট্রাফিক সপ্তাহের তৃতীয় দিনে ৩ হাজার ৯০৯ মামলা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে ট্রাফিক সপ্তাহের তৃতীয় দিনে ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৩৯০৯টি মামলা করেছে ডিএমপি’র ট্রাফিক বিভাগ। এসময় জব্দ করা হয়েছে ৭৪টি মোটরসাইকেল। আজ মঙ্গলবার সকাল বিস্তারিত..

খালি পেটে খাবেন না যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ খালি পেটে হালকা কুসুম গরম পানি খেলে তা শরীরের জন্য খুবই উপকারী। তবে পানি ছাড়া এমন কিছু খাবার আছে যেগুলো খালি পেটে খেলে শরীরে খারাপ প্রতিক্রিয়া তৈরি বিস্তারিত..

ঝুঁকিপূর্ণ শিশুশ্রম বন্ধ করতে কাজ করছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক বলেছেন, ঝুঁকিপূর্ণ শ্রম শিশুর স্বাভাবিক বিকাশের ব্যাঘাত ঘটায়। সরকার ঝুঁকিপূর্ণ শিশুশ্রম বন্ধ করতে কাজ করছে। সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে শিশুশ্রম বন্ধ করতে বিস্তারিত..

হামলাকারীদের তালিকা যাচ্ছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিকদের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দিয়েছে তথ্য মন্ত্রণালয়। হামলায় জড়িতদের ছবিসহ তালিকা যাচ্ছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে। আজ মঙ্গলবার (৭ আগস্ট) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে বিস্তারিত..

নায়িকা বদলে গেল প্রভাসের

হাওর বার্তা ডেস্কঃ তেলেগু সিনেমায় একচেটিয়াভাবে অভিনয় করা দক্ষিণী চলচ্চিত্র অভিনেতা প্রভাস রাজু উপ্পলাতি। বাহুবলী সিনেমার নাম চরিত্রে অভিনয়ের মাধ্যমে খ্যাতি পেয়েছেন বিশ্বজুড়ে। এবার পরিচালক রাধা কৃষ্ণের সঙ্গে নতুন একটি বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শাখা ছাত্রলীগ। নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের সকল দাবি মেনে নেওয়ায় আজ মঙ্গলবার বেলা সাড়ে এগারোটায় বিস্তারিত..