রাষ্ট্রপতি আগামীকাল দেশে ফিরছেন

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ যুক্তরাজ্যে স্বাস্থ্য পরীক্ষা শেষে বৃহস্পতিবার দেশে ফিরছেন। রাষ্ট্রপতির ডেপুটি প্রেস সচিব (ডিপিএস) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন। খবর বাসসের তিনি বলেন, রাষ্ট্রপতিকে বহনকারী বিস্তারিত..

তামাক চাষের ক্ষেত্রে ব্যাংক ঋণ বন্ধের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ তামাক চাষের ক্ষেত্রে যেকোনো ধরণের ব্যাংক ঋণ বন্ধের নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। স্বাস্থ্য, আর্থিক সুবিধা ও পরিবেশের ক্ষতিকারক হিসেবে এর উৎপাদন নিরুৎসাহিত করার লক্ষ্যে এই নির্দেশনা দেওয়া বিস্তারিত..

আমি খুব স্তম্ভিত হয়েছি : আরিফিন শুভ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। সম্প্রতি তার ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক হওয়ার ঘটনা ঘটেছে। অবশ্য পরে ফিরেও পান অ্যাকাউন্ট। কিন্তু এ ঘটনা থেকে তিনি ফেসবুককে আর বিশ্বাস বিস্তারিত..

গাজীপুর ও রংপুর মহানগরীতে নতুন পুলিশ কমিশনার নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের ডিআইজি পদমর্যাদার দুই কর্মকর্তাকে বদলি পূর্বক নিয়োগ করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমানকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার এবং পুলিশ বিস্তারিত..

আবারো ক্ষমতায় আসলে প্রতিটি গ্রাম শহরে পরিণত হবে

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার বলেছেন, শেখ হাসিনার সরকার আবারো ক্ষমতায় আসলে প্রতিটি গ্রাম শহরে পরিণত হবে। বর্তমানে পৃথিবীর উষ্ণতা বৃদ্ধি পেয়েছে, পৃথীবীকে শীতল বিস্তারিত..

চিরতার ওষুধি গুণ

হাওর বার্তা ডেস্কঃ চিরতা একটি ভেষজ উদ্ভিদ, বাংলাদেশসহ ভারতবর্ষের বিভিন্ন স্থানে প্রচুর জন্মে। জেসিএনেসি বর্গের অন্তর্গত এই গাছটির বৈজ্ঞানিক নাম Swertia chirayita (Roxb. ex Fleming) H. Karst.। চিরতা বর্ষজীবি উদ্ভিদ। বিস্তারিত..

শিক্ষা মন্ত্রণালয়ের ১৩ কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের ১৩ শিক্ষা কর্মকর্তাকে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়। মঙ্গলবার (১৭ জুলাই) শিক্ষা মন্ত্রণালয় থেকে এসব কর্মকর্তার বদলির আদেশ জারি করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে বিস্তারিত..

আসুসের নতুন ‘টাফ’ সিরিজ গেমিং ল্যাপটপ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে গেমিং সিরিজের নতুন ল্যাপটপ বিক্রয় শুরু করেছে তাইওয়ানিজ ব্র্যান্ড আসুস। ১৫.৬ ইঞ্চির ৬০ হার্য ডিসপ্লের টাফ এফএক্স ৫০৪ নামের এই ল্যাপটপ আসুসের নতুন গেমিং সিরিজ ‘দ্য বিস্তারিত..

অপরাধীর শাস্তি নিশ্চিতে বিশ্বের সহযাত্রী হবে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশ সর্বজনীন রোম সনদের গুরুত্বকে স্বীকার করে। আন্তর্জাতিক ফৌজদারি আদালতের সব লক্ষ্য অর্জনে অব্যাহতভাবে সমর্থন করে যাচ্ছে। অন্যায়, অবিচার বিস্তারিত..

এইচএসসি পরীক্ষার ফল বৃহস্পতিবার

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল বৃহস্পতিবার (১৯জুলাই) এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ হবে।বুধবার (১৮জুলাই) দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা অফরাজুর রহমান এ তথ্য জানিয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম বিস্তারিত..