বিরলে লিচু-কমলার পাশাপাশি পরীক্ষামুলক ভাবে মাল্ট্রা চাষ শুরু

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের লিচু রাজ্য নামে খ্যাত বিরল উপজেলায় লিচুর পাশা-পাশি কমলা ও মাল্ট্রা চাষের সম্ভাবনা দেখা দিয়েছে। তবে প্রায় ৫ বছর আগেই কমলা চাষে সফলতা আসলেও মাল্ট্রা চাষ বিস্তারিত..

কিশোরগঞ্জে সদর উপজেলায় নারী ফুটবল প্রশিক্ষণের সমাপনী

হাওর বার্তা ডেস্কঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কিশোরগঞ্জ সদর উপজেলায় নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে গত ২৪ জুন বিস্তারিত..

নির্বাচনের তিন মাস পরে আবারও জাতীয় পরিচয়পত্র বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ সঠিক ভাবে লেমিনেটেড জাতীয় পরিচয়পত্র (এনআইডি) উপাদনে ব্যর্থ হওয়ায় স্মার্ট টেকনোলজিস বিডির মুদ্রণ করা কার্ড নেবে না নির্বাচন কমিশন (ইসি)। নতুন করে কার্ড মুদ্রণ করে তিন মাসের বিস্তারিত..

স্যামসাং নোট নয়য়ের ডিজাইন ফাঁস

হাওর বার্তা ডেস্কঃ স্যামসাংয়ের আগামী ফ্ল্যাগশিপটি দেখতে হবে গ্যালাক্সি নোট ৮ এর মতো। ৯অন্তত তেমনটাই দেখা গেছে, সম্প্রতি ফাঁস হওয়া এক ছবিতে। গ্যালাক্সি নোট ৯ ফোনটির ডিজাইনের সঙ্গে বর্তমান নোট বিস্তারিত..

বাঁশের বংশ হচ্ছে ধ্বংস

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া, তিন পার্বত্য জেলার উপজাতীয় জনগোষ্ঠী ও বৃহত্তর চট্টগ্রামে বাঁশ কোড়ল এখন সুস্বাদুু সবজি। তিন পার্বত্য জেলার এমন কোনো বাজার নেই, যেখানে বাঁশ কোড়ল বিক্রি হচ্ছে বিস্তারিত..

ইরানের ১ লাখ ৮১ হাজার টন খেজুর রফতানি

হাওর বার্তা ডেস্কঃ ইরানে গত ফার্সি বছরে ১২ লাখ টন খেজুর উৎপাদন হওয়ার পর ১ লাখ ৮১ হাজার খেজুর রফতানি হয়েছে। তেহরান চেম্বার অব কমার্স এ তথ্য দিয়েছে। পাকিস্তান, ভারত বিস্তারিত..

শরীরের শক্তি বাড়াতেও দারুন কাজ করে মসলা

হাওর বার্তা ডেস্কঃ রান্নার কাজ ছাড়াও এমন অনেক মসলা আছে যেগুলো ওষুধ হিসেবে ব্যবহার হয়। এগুলো শরীরের শক্তি বাড়াতেও দারুন কাজ করে। শারীরিক কিংবা মানসিক সমস্যার কারণে মাঝেমধ্যে শরীর দুর্বল বিস্তারিত..

বিএনপি ক্ষমতায় গেলে বাংলাদেশ লাশের পাহাড় হবে : কাদের

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতৃত্বাধীন জোট একদিনের জন্য ক্ষমতায় গেলে বাংলাদেশ পাকিস্তানি ধারায় প্রত্যাবর্তন করবে। আজ শনিবার দুপুরে বিস্তারিত..

বাংলাদেশ বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করতে দেবে না : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ তার ভূখণ্ডকে ব্যবহার করে কখনোই কোনভাবেই সন্ত্রাসী বা সন্ত্রাসবাদী গোষ্ঠীকে প্রতিবেশী দেশের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করতে দেবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফররত বিস্তারিত..

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরে কুনিয়া এলাকার তাইরুন্নেছা মেডিক্যাল কলেজ চিকিৎসক বাসের ধাক্কায় নিহতের প্রতিবাদে ও বিচারের দাবিতে ওই মেডিক্যাল কলেজের চিকিৎসক, শিক্ষার্থী ও কর্মচারীরা মানববন্ধন ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন। বিস্তারিত..