আপনার শরীর বিষমুক্ত রাখবে যে খাবারগুলো

হাওর বার্তা ডেস্কঃ প্রতিটি মানুষকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকার জন্য তার শরীর বিষমুক্ত রাখা একান্ত প্রয়োজন। নিয়মিত সহজলভ্য কিছু খাবার গ্রহণের মাধ্যমে আমরা আমাদের শরীর থেকে এই বিষাক্ত উপাদানগুলো বিস্তারিত..

শোকাবহ আগস্টের প্রথম দিন কাল

হাওর বার্তা ডেস্কঃ শোকাবহ আগস্টের প্রথম দিন আগামীকাল বুধবার। ১৯৭৫ সালের এ মাসেই বাঙালি হারিয়েছে তার হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। পঁচাত্তরের পনেরই আগস্ট কালরাতে বিস্তারিত..

বিএনপি সুস্থ ধারার রাজনীতিতে বিশ্বাস করে না

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সুস্থধারার রাজনীতিতে বিশ্বাস করে না। তারা শুধু জানে কিভাবে সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি করা যায়। তিনি বলেন, বিএনপি সন্ত্রাস বিস্তারিত..

৩৬তম বিসিএসে ২২০২ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগ দিয়ে গেজেট প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ ৩৬তম বিসিএস পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সুপারিশপ্রাপ্ত ২ হাজার ২০২ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগ দিয়ে গেজেট প্রকাশ করেছে সরকার। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের নবনিয়োগ বিস্তারিত..

হোসেনপুরে শিশুপুত্রকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেপুরে নিজ শিশুপুত্রকে হত্যা করে মা আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার জিনারী ইউনিয়নের হলিমা গ্রামে এ ঘটনা বিস্তারিত..

চুল ঝলমলে হবে ঘরোয়া প্যাকে

হাওর বার্তা ডেস্কঃ চুলের রুক্ষতা দূর করে ঝলমলে ভাব নিয়ে আসতে প্রাকৃতিক উপাদানের সাহায্যে যত নিতে পারেন চুলের। এগুলো নিয়মিত ব্যবহারে চুল প্রাণবন্ত হওয়ার পাশাপাশি বন্ধ হবে চুল পড়া। অলিভ বিস্তারিত..

বর্ষার অসুখ থেকে বাঁচতে ৬ মশলা

হাওর বার্তা ডেস্কঃ বর্ষা মানেই বৃষ্টিতে ভেজা, রাস্তাঘাট পিচ্ছিল। বিভিন্ন রোগ বালাইয়ের প্রাদুর্ভাব। বৃষ্টির পানিতে ক্ষতিকর ব্যাকটিরিয়াই ডেকে আনে নানা রোগ। ঠান্ডা লাগা, ভাইরাল ফিভারের হাত ধরেই এই ঋতুতে বেড়ে বিস্তারিত..

বাংলাদেশ পুলিশের ৪৮ জন কর্মকর্তার বদলি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত সুপার (অ্যাডিশনাল-এসপি) পদমর্যাদার ২১ জন এবং ২৭ জন সহকারি পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সম্প্রতি পুলিশ হেড কোয়ার্টার্সের জারিকৃত পৃথক দুই বিস্তারিত..

আগামী বৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ বরিশাল ও রাজশাহী সিটির নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে এর প্রতিবাদে বৃহস্পতিবার (২ আগস্ট) সারাদেশে জেলা ও মহানগরীতে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আজ মঙ্গলবার (৩১ জুলাই) বেলা বিস্তারিত..

আগামী রোববার থেকে এমপিওভুক্তির আবেদন শুরু

হাওর বার্তা ডেস্কঃ আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির আবেদন নেয়া শুরু হবে। চলবে পরবর্তী ১৫ দিন। এমপিওভুক্তির জন্য আলাদা ওয়েবসাইটে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো। আর পুরো প্রক্রিয়াটি সারা বিস্তারিত..