ঢাকাস্থ মিঠামইন ইটনা অষ্টগ্রাম উন্নয়ন ও কল্যাণ সমিতির ইফতার ও দোয়ার মাহফিল

হাওর বার্তা ডেস্কঃ প্রতিবছরের মতো এবারও ঐতিহ্যবাহী ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা ইটনা মিঠামইন অষ্টগ্রাম উন্নয়ন ওকল্যাণ সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ৬ জুন বুধবার রাজধানীর ঢাকা স্টার কাবাব হোটেল বিস্তারিত..

জাতীয় স্মৃতিসৌধে নতুন বিচারপতিদের শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ একাত্তরের মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন হাইকোর্ট বিভাগে নিয়োগ পাওয়া নতুন ১৮ বিচারপতি। আজ বুধবার বেলা ১১টার দিকে সাভার জাতীয় স্মৃতিসৌধে তারা পুস্পস্তবক অর্পণ করে এ বিস্তারিত..

বঙ্গবন্ধু-২ স্যাটেলাইট তৈরির প্রস্তুতি শুরু হয়েছে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ এর পর বঙ্গবন্ধু-২ স্যাটেলাইট তৈরির প্রস্তুতি শুরু করা হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ আয়ুষ্কাল ১৫ বছর হবে। একটি স্যাটেলাইট তৈরি বিস্তারিত..

আমলকী প্রজনন ক্ষমতার উন্নতি ঘটায়

হাওর বার্তা ডেস্কঃ আমলকীতে যে প্রজনন শক্তি আছে তা হয়তো অনেকের কাছেই অজানা। শুধু আমলকি ফল নয়। আমলকীর পাতা ও ছাল থেকে তৈরি পরীক্ষামূলক ওষুধে কিছু রোগ নিরাময়ের প্রমাণ পাওয়া বিস্তারিত..

জেনে নিন আনারস খাওয়া কেন স্বাস্থ্যের জন্য ভালো

হাওর বার্তা ডেস্কঃ আনারসে প্রচুর ফাইবার রয়েছে। আর ফ্যাট অনেক কম। যারা ওজন কমাতে চান প্রতিদিন আনারস খেতে পারেন। সালাদে আনারস মেশাতে পারেন বা জুস বানিয়েও খেতে পারেন। স্বাদে-গন্ধে অতুলনীয় বিস্তারিত..

তারকাদের দলে ভিড়ানোর প্রতিযোগিতায় আ.লীগ-বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি নিচ্ছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ, বিএনপিসহ দেশের সকল রাজনৈতিক বিস্তারিত..

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার আপাতত উদ্যোগ নেই

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩০ হতে বাড়িয়ে ৩৫  করার কোনো উদ্যোগ আপাতত সরকারের নেই। আজ সংসদে সরকারি দলের সদস্য সেলিনা বেগমের বিস্তারিত..

রাশিয়া বিশ্বকাপ কাঁপাবে ইরানের মেসি

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানের সেরা ফুটবলার কে? এক বাক্যে অধিকাংশই বলবেন লিওনেল মেসি, রোনালদো কিংবা নেইমারের নাম? কারণ মাঠে তাদের জাদুকরি খেলা দেখে যে মুগ্ধ গোটা বিশ্ব। এদের মধ্যে এগিয়ে বিস্তারিত..

জঙ্গিবাদ দমনের মতো মাদককেও দমন করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীকে মাদকমুক্ত করার ঘোষণা দিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, ঢাকা মহানগরীতে সব মাদকের আখড়া ভেঙে গুঁড়িয়ে দেওয়া হচ্ছে। মাদক বিক্রেতা যেই হোক তাকে বিস্তারিত..

পাকুন্দিয়া পৌরসভা পরিদর্শন করলেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী পাকুন্দিয়া পৌরসভা পরিদর্শন করেছেন। গত সোমবার (০৪ জুন) সকালে তিনি পাকুন্দিয়া পৌরসভা পরিদর্শনে এলে পৌরসভার মেয়র মোঃ আক্তারুজ্জামান খোকন তাকে ফুলেল বিস্তারিত..