মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ এক শোক বিবৃতিতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক এবং ২৪নং ওয়ার্ড কাউন্সিলার বিস্তারিত..

লবঙ্গ চা যে ১০ রোগে ওষুধ হিসাবে কাজ করে

হাওর বার্তা ডেস্কঃ প্রাকৃতিক শক্তিতে ভরপুর বিশেষ ধরনের চা-টি শুধু আপনার রসনা তৃপ্তি করবে না, সেই সঙ্গে শরীরকে রোগ মুক্ত রাখতেও নানাদিক থেকে প্রতিনিয়ত সাহায্য় করে যাবে। লবঙ্গ দিয়ে সহজে বিস্তারিত..

আসছে ফোল্ডেবল স্মার্টফোন

হাওর বার্তা ডেস্কঃ ফোল্ডেবল বা ভাঁজ করা যায়, এমন ডিসপ্লের স্মার্টফোনের কথা বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। এরই মধ্যে এই প্রযুক্তি নিয়ে কাজ শুরু করে দিয়েছে স্যামসাং। কিছুদিন আগে হুয়াওয়ে বিস্তারিত..

জাতীয় চলচ্চিত্র পুরস্কার থেকে বাদ পড়ল একটি বিভাগ

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৮ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান। এদিন বিজয়ীদের হাতে পুরস্কারের ট্রফি তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চলতি বছরের এপ্রিল বিস্তারিত..

ডিগ্রি তৃতীয় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ আজ সন্ধ্যায়

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার ফলাফল সন্ধ্যা ৬টায় প্রকাশ করা হবে। আজ বৃহস্পতিবার (২৪ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিস্তারিত..

ঢাকার ঊর্ধ্বতন পুলিশর ডিএমপি সাতজন কর্মকর্তাকে নতুন কর্মস্থলে বদলি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাতজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে। সম্প্রতি এক অফিস আদেশে তাদের বদলির সিদ্ধান্ত নেয়া হয়। আদেশে ‘জনস্বার্থে তাদের বদলি করা হয়েছে’ বিস্তারিত..

শান্তিনিকেতনে দুই প্রধানমন্ত্রীর খাবারের মেনুতে যা থাকছে

হাওর বার্তা ডেস্কঃ শুক্রবার ভারতের শান্তিনিকেতনে বাংলাদেশ ভবনের উদ্বোধনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নরেন্দ্র মোদি। থাকবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও। ওইদিন বাংলাদেশ ভবন উদ্বোধনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বাংলার ভাত খাবেন বিস্তারিত..

আগামী ৩ দিনে বৃষ্টিপাত কমতে পারে

হাওর বার্তা ডেস্কঃ আগামী তিন দিনে বৃষ্টিপাতের পরিমাণ হ্রাস পেতে পারে। এ ছাড়া সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।-খবর বাসস আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ বিস্তারিত..

ইফতারে খান জামের শরবত

হাওর বার্তা ডেস্কঃ জাম। এটি নানা দেশে নানা নামে পরিচিত, যেমন- জাম্বুল, জাম্ভুল, জাম্বু, জাম্বুলা, জাভা প্লাম, জামুন, কালোজাম, জামব্লাং, জাম্বোলান, কালো প্লাম, ড্যামসন প্লাম, ডুহাট প্লাম, জাম্বোলান প্লাম, পর্তুগিজ বিস্তারিত..

বেঁচে আছেন সৌদি ক্রাউন প্রিন্স বিন সালমান! (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ গত ২১ এপ্রিল থেকে সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের দেখা মিলছে না। এর ফলে, ইরান ও রাশিয়ার বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয়, গুলিবিদ্ধ অবস্থায় মারা গেছেন তিনি। বিস্তারিত..