খুলনায় সিটি কর্পোরেশন নির্বাচনে চলছে শেষ মুহূর্তের প্রচারণা

হাওর বার্তা ডেস্কঃ খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে শেষ মুহূর্তে ভোটারদের মন জয় করতে পাড়া-মহল্লায় চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। আজ রোববার (১৩ মে) মধ্যরাতে শেষ হবে নির্বাচনী প্রচার-প্রচারণা। মঙ্গলবার (১৫ মে) খুলনা বিস্তারিত..

পাসপোর্ট যখন সোনার হরিণ

হাওর বার্তা ডেস্কঃ মাহবুব আলম দুই সন্তান ও স্ত্রীর পাসপোর্টের জন্য আবেদন করেছেন গত ২০ মার্চ। তাঁকে যোগাযোগ করতে বলা হয়েছিল ১২ এপ্রিল। সেদিন থেকেই ঘুরছেন। প্রতিবার নতুন নতুন তারিখ বিস্তারিত..

কিন্তু উৎপাদন ভালো হলেও ন্যায্য দাম পাচ্ছে না কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ গত বছর ঢলের পানিতে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছিল হাওরবাসী। সেই ক্ষতি কাটিয়ে উঠতে এ বছর ফের ফসল ফলানোয় মন দেন তারা। তার ফলও মিলেছে, উৎপাদন হয়েছে ব্যাপক। কিন্তু বিস্তারিত..

বঙ্গবন্ধু স্যাটেলাইট সফল উৎক্ষেপণ বাংলাদেশকে অভিনন্দন সুষমা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের প্রথম যোগাযোগভিত্তিক স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ সফল উৎক্ষেপণে দেশটিকে অভিনন্দন জানিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। আজ রবিবার ট্যুইট করে প্রতিবেশী রাষ্ট্র বাংলাদেশকে এই অভিনন্দন জানান সুষমা। শুক্রবার দিবাগত বিস্তারিত..

কিশোরগঞ্জের সাবেক কমিশনার সানু সড়ক দুর্ঘটনায় নিহত

হাওর বার্তা ডেস্কঃ করিমগঞ্জে ট্রাক্টর ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী কিশোরগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার মোঃ ফজলুল করিম খান সানু (৫৫) মারা গেছেন। এ সময় তার সঙ্গে থাকা বিস্তারিত..

হজমের সহায়ক করে পেয়ারা

হাওর বার্তা ডেস্কঃ পেয়ারা মৌসুমি ফল হলেও এখন প্রায় সারাবছরই পাওয়া যায়। পুষ্টিগুণ সমৃদ্ধ ও স্বাস্থ্যের জন্য উপকারী হওয়ায় এটিকে ‘সুপার ফুড’ বলা হয়। বিভিন্ন অসুখ নিরাময়ের জন্য পেয়ারা বেশ বিস্তারিত..

জাতীয় পার্টি অংশ নিলেই গ্রহণযোগ্য নির্বাচন হবে : এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) এককভাবে অংশ নেবে জানিয়ে দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিলেই তা গ্রহণযোগ্য নির্বাচন হবে। তিন বিস্তারিত..

হৃতিকের চোখে সুপারস্টার হিসেবে একজন শিক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ বাস্তব জীবনের সুপারস্টারদের কাহিনি নিয়েই সিনেমা তৈরি হয়। যদিও দর্শকের মাথায় গেঁথে থাকে পর্দার তারকাই। তাই তো রুপালি পর্দার অভিনয়শিল্পীদেরই আখ্যা দেওয়া হয় তারকা কিংবা সুপারস্টার। তাঁদের বিস্তারিত..

হাওরের কৃষকরা ধান ফলিয়ে বিপদে

হাওর বার্তা ডেস্কঃ হাওরে গতবারের আগেরবার ছিল হাফ কষ্টের বছর, আর গেল বছর কষ্ট ফুলমার্ক পেয়ে পাস করেছে। এ বছর কষ্টের জিপিএ-৫। কখনো ম্যারাথন দৌড়ের চেয়ে দীর্ঘতর মনে হয় এই বিস্তারিত..

আপনিও কী ফোন সঙ্গে নিয়ে ঘুমোতে যান! জেনে নিন এর প্রভাব

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন গণমাধ্যম ‘গালুপ পোল’এর একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ৬৩ শতাংশ মার্কিন স্মার্টফোন ব্যবহারকারীরা ঘুমনোর আগে ফোন নিয়ে ঘাঁটাঘাঁটি করেন এবং এক ঘণ্টার ব্যবধানে একাধিকবার ফোন চেক বিস্তারিত..