স্যামসাংয়ে ক্যাশব্যাক অফার

হাওর বার্তা ডেস্কঃ নির্দিষ্ট কিছু মডেলের স্মার্টফোনে ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে স্যামসাং। অফারের আওতায় থাকা স্মার্টফোন মডেলগুলো হলো গ্যালাক্সি এস ৯+, এস ৮ ও এস ৮+, জে৭ ম্যাক্স, জে৭ প্রাইম ২, বিস্তারিত..

ঢাকায় থেকে থেকে মনটা ছোট হয়ে গিয়েছিল

হাওর বার্তা ডেস্কঃ ঢাকায় থেকে থেকে মনটা খুব ছোট হয়ে গিয়েছিল। ঢাকার জ্যাম, বিশ্রী পাবলিক পরিবহন, মানুষের ভীড়, গাড়ির অবিরাম বিকট হর্ন, নিষ্ঠুর নানা প্রতিযোগিতা দেখে দেখে ভুলেই গিয়েছিলাম বাংলাদেশ বিস্তারিত..

ঢাকাস্থ কিশোরগঞ্জের আওয়ামী পরিবারকে নৌকা প্রার্থী বিজয়ী করার লক্ষ্যে আলোচনা সভা

হাওর বার্তা ডেস্কঃ ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যের ঢাকাস্থ কিশোরগঞ্জ আওয়ামী পরিবার মিরপুরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (০৫ মে) সন্ধ্যায় বিস্তারিত..

সোনার বাংলা গড়তে বাংলাদেশের আরো সোনার ছেলে চাই : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বলেছেন, সমাজের সর্বস্তরে শান্তি এবং নিরাপত্তা নিশ্চিত করাই দেশের উন্নয়নের পূর্বশর্ত। তিনি সমাজে শান্তি এবং নিরাপত্তা নিশ্চিত করতে সবাইকে ভূমিকা পালনের আহবান জানিয়ে বিস্তারিত..

ঝড়-বৃষ্টিতে তলিয়ে যাচ্ছে কৃষকের সোনার ফসল

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলে মাঠজুড়ে এখন পাকা-আধাপাকা বোরো ধান। জেলায় এবার ধানের বাম্পার ফলন হলেও প্রকৃতির বিরূপ প্রভাবে কৃষকরা মাঠের ফসল ঘরে তুলতে পারছেন না। বৈশাখী ঝড় ও টানা বৃষ্টির বিস্তারিত..

ডেঙ্গু ও চিকুনগুনিয়া রোগ নিয়ে মতবিনিময় সভা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ১৭নং ওয়ার্ডের এলাকায় বাসির সঙ্গে ডেঙ্গু ও চিকুনগুনিয়া রোগ নিয়ে মতবিনিময় সভা করছেন জাতীয় ম্যালেরিয়ায় ও এডিস নিমূল কর্মসূচি স্বাস্থ্য অধিদপ্তর। আজ রোববার (০৬ মে) দুপুরে বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের ‘উসকানি’ শান্তির জন্য হুমকি : উ. কোরিয়া

হাওর বার্তা ডেস্কঃ ‘চাপ প্রয়োগ এবং সামরিক হুমকি’র বিরুদ্ধে যুক্তরাষ্ট্রকে সতর্ক করে দিয়েছে উত্তর কোরিয়া। চিরবৈরী এ দুই দেশের ঐতিহাসিক সম্মেলনের আগে ওয়াশিংটনকে সতর্ক করে দিয়েছে পিয়ংইয়ং। উত্তর কোরিয়ার পররাষ্ট্র বিস্তারিত..

আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। আগামীকাল সোমবার দুপুর ১টা ১০ মিনিটে বিস্তারিত..

রোহিঙ্গাদের মানবাধিকার ইস্যুতে মন্ত্রিপরিষদ কমিটি গঠনের প্রস্তাব ওআইসির

হাওর বার্তা ডেস্কঃ অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশন (ওআইসি) মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের মানবাধিকার লঙ্ঘন ইস্যুতে মন্ত্রিপরিষদ কমিটি গঠনের প্রস্তাব করেছে। আজ রবিবার সকালে ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিস্তারিত..

এস কে সিনহার হিসাবে ‘অস্বাভাবিক’ লেনদেন: দুই ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ

হাওর বার্তা ডেস্কঃ সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার ব্যাংক হিসাবে অস্বাভাবিক লেনদেনের অভিযোগে দুই ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ রোববার সকাল সাড়ে নয়টা থেকে ওই দুই বিস্তারিত..