কিশোরগঞ্জ এর কিছু গুরুত্বপূর্ণ জায়গা বিস্তারিত..

  মিঠামইন হাওর ভ্রমণ, কিশোরগঞ্জ | বিস্তারিত..

হাওর ভ্রমন মিঠামইন,অষ্টগ্রাম,ইটনা কিশোরগঞ্জ www.haorbarta বিস্তারিত..

কিশোরগঞ্জ এর ভাষায় বিস্তারিত..

ঘুরে আসুন ভাটির দেশ অষ্টগ্রাম বিস্তারিত..

শ্রমিকদের সহযোগিতা করা হবে শ্রমিক কল্যাণ তহবিল থেকে : চুন্নু

হাওর বার্তা ডেস্কঃ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে সব ধরণের শ্রমিকদেরকে সহযোগিতা দেয়া হবে বলে জানিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু। মঙ্গলবার মহান-মে দিবস উপলক্ষে অনুষ্ঠিত এক র‌্যালিতে বিস্তারিত..

সাংবাদিকদের জন্য পৃথক শ্রম আদালত প্রতিষ্ঠা প্রয়োজন

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিক সমাজের জন্য একটি পৃথক শ্রম আদালত প্রয়োজন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্যবিষয়ক উপদেষ্টা ও সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী। তিনি বলেন, শ্রম আইন অমান্য করে সাংবাদিকদের বিস্তারিত..

হাওরঞ্চলে ভারী বৃষ্টিতে হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ হাওরাঞ্চলে আগামী ৪ থেকে ৭ মে ভারী বৃষ্টি হতে পারে বলে জানিয়েছেন আবহাওয়া অধিদফতরের পরিচালক মোঃ সামছুদ্দিন আহমেদ। আজ মঙ্গলবার সচিবালয়ে আন্তঃমন্ত্রণালয় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় এ বিস্তারিত..

টেস্ট র‍্যাঙ্কিংয়ের প্রথমবারের মতো আটে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ আইসিসি টেস্ট র‍্যাঙ্কিংয়ে প্রথমবারের মতো আটে উঠেছে বাংলাদেশ ক্রিকেট দল। মঙ্গলবার প্রকাশিত হালনাগাদ র‍্যাঙ্কিংয়ে একধাপ এগিয়েছে টাইগাররা। অন্যদিকে র‌্যাঙ্কিংয়ে অবনমন ঘটেছে ওয়েস্ট ইন্ডিজের। বাংলাদেশকে জায়গা ছেড়ে দিয়ে বিস্তারিত..

গোলাপের সৌরভের জিনগত রহস্য উন্মোচন

হাওর বার্তা ডেস্কঃ কোনো কোনো গোলাপের সুগন্ধ অন্যান্য গোলাপের চেয়ে অনেক বেশি। বিজ্ঞানীরা এর কারণ জানার লক্ষ্যে গবেষণা চালিয়ে প্রথমবারের মত গোলাপের পূর্ণ জিনগত কাঠামো উন্মোচন করতে সমর্থ হয়েছেন। এই বিস্তারিত..