দক্ষিণ সুনামগঞ্জের সেতুতে রডের বদলে বাঁশ দেওয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ সুনামগঞ্জের গ্রামীণ সড়কের একটি সেতুতে অ্যাপ্রোচ অংশ কিছুটা ভেঙে যাওয়ায় দু-একটি বাঁশ ভেতরে দেখা যাচ্ছে। প্রায় ২৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত হয় এই সেতু। স্থানীয় লোকজন বিস্তারিত..

অবশেষে আলোর মুখ দেখছে পদ্মা সেতু রেল

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের জন্য ২ দশমিক ৬৭ বিলিয়ন ডলারের ঋণ চুক্তি সই হয়েছে। আজ শুক্রবার চীনের স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় বেইজিংয়ে অবস্থিত এক্সিম ব্যাংক বিস্তারিত..

একজন স্কুল শিক্ষিক থেকে সফল জনপ্রতিনিধি হওয়ার গল্প

হাওর বার্তা ডেস্কঃ উপমহাদেশের বিখ্যাত ভারতীয় বাঙালি ঔপন্যাসিক সমরেশ মজুমদার তার একটি উক্তিতে বলেছিলেন “চাকুরী তো সবাই করে কেউ কেউ স্বপ্নটাকে আকঁড়ে ধরে রাখে”। পৃথিবীতে হাজারো সফল মানুষ আছেন যারা বিস্তারিত..

বরিশাল-৩ আসনে আওয়ামী লীগে জোটের পাঁচ, বিএনপিতে ৪

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুলাদীর হারানো দুর্গ ফিরে পেতে মরিয়া হয়ে মাঠে নামছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। আর বিজয় ধরে রাখতে চায় ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন বিস্তারিত..

কিশোরগঞ্জে সন্দীপন সাহিত্য উৎসবে সাহিত্যপ্রেমীদের মিলনমেলা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের শুক্রবার জেলা শিল্পকলা একাডেমীতে সন্দীপন সাহিত্য আড্ডার আয়োজনে সন্দীপন সাহিত্য উৎসব ২০১৮ উদযাপন উপলক্ষে প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) উপ-সচিব তরফদার মোঃ আক্তার জামীল বলেন বিস্তারিত..

খালেদার কারাবাসে দেশে নতুন রাজনৈতিক ধারার সৃষ্টি : নোমান

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, তাঁর দলের বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি কারাগারে যাওয়ার পর দেশে নতুন রাজনৈতিক ধারার সৃষ্টি বিস্তারিত..

বাজারে এলো দেশে তৈরি প্রথম ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন

হাওর বার্তা ডেস্কঃ ওয়ালটন বাজারে ছাড়ল বাংলাদেশে তৈরি নিউ জেনারেশন ১৮:৯ রেশিওর প্রথম স্মার্টফোন। যার মডেল ‘প্রিমো ইএফ৭’। এটিকে দেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন বলছে ওয়ালটন। ৪.৯৫ বিস্তারিত..

সালমান শাহ’র মৃত্যুর রহস্য কি বললেন ডোম সিকান্দার

হাওর বার্তা ডেস্কঃ ‘স্টাইল আইকনিক’ প্রয়াত নায়ক সালমান শাহ’র মৃত্যুর ঘোর রহস্য, যা মানুষের কাছে এখনো অজানা। প্রায় দুই যুগ পেরিয়ে গেলেও মামলায় কাউকে দোষী সাব্যস্ত করতে পারেনি আদালত। এমনকি বিস্তারিত..

রাজনৈতিক বিরোধের অবসান না হলে বাংলাদেশ এগুবে না : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, এখন মধ্যপন্থার সময় নয়। মধ্যপন্থা পরিহার করে পাকিস্তান পন্থাকে পরাজিত করার চূড়ান্ত লড়াইয়ে ঐক্যবদ্ধ হবার সময় এখন। আজ শুক্রবার বিস্তারিত..

মেসি এখন বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ফুটবলার

হাওর বার্তা ডেস্কঃ মেসি এখন বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ফুটবলার। কিন্তু ইউরোপে দীর্ঘ এক আইনি লড়াইয়ে জয়ী হওয়ায় পর তার উপার্জন এখন আরও ফুলে-ফেঁপে উঠতে পারে। কারণ এখন থেকে বিস্তারিত..