আগামী জাতীয় নির্বাচন নিয়ে মোদি কিছু বলেননি : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ ভারত সফরের সময় আসন্ন একাদশ জাতীয় নির্বাচন নিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কিছু বলেননি বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিস্তারিত..

জেনে নিন লবঙ্গ চায়ের ৯টি অসাধারণ উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ প্রাকৃতিক শক্তিতে ভরপুর এই বিশেষ চা-টি শুধু আপনার রসনা তৃপ্তি করবে না, সেই সঙ্গে শরীরকে রোগ মুক্ত রাখতেও নানাদিক থেকে প্রতিনিয়ত সাহায্য করে যাবে। তাই তো বলি বিস্তারিত..

শেখ হাসিনা স্টেডিয়াম ইডেনের মতো বিশাল হবে

হাওর বার্তা ডেস্কঃ ক্রিকেটবিশ্বে ইডেন গার্ডেনের সুখ্যাতি আছে এর গ্যালারির জন্য। কলকাতার এই বিখ্যাত ক্রিকেট স্টেডিয়ামের দর্শক ধারণ ক্ষমতা ৬৮ হাজার। যা উপমহাদেশে সর্বোচ্চ। এবার বাংলাদেশেও নির্মিত হতে যাচ্ছে বিপুল বিস্তারিত..

গাজীপুরে নৌকায় ভোট চাইতে জাহাঙ্গীর-আজমতের যৌথ প্রচারণা

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলমের পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছেন গত নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত মেয়র প্রার্থী আজমত উল্লা খান। আজ বৃহস্পতিবার বিস্তারিত..

পবিত্র শবে বরাত ১ মে

হাওর বার্তা ডেস্কঃ হিজরি ১৪৩৯ সনের পবিত্র শাবান মাসের চাঁদ দেখা যাওয়ায় ১ মে মঙ্গলবার দিবাগত রাতে সারাদেশে পবিত্র লাইলাতুল বরাত পালিত হবে। মঙ্গলবার সন্ধ্যায় ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মোকাররমের সভাকক্ষে অনুষ্ঠিত বিস্তারিত..

জেনে নিই ডেঙ্গু জ্বরের লক্ষণগুলো ও করণীয়

হাওর বার্তা ডেস্কঃ বেশ কিছুদিন ধরে জ্বরের প্রকোপ দেখা দিয়েছে। সাধারণ জ্বর দিয়ে শুরু হলেও পরবর্তীতে এটি ডেঙ্গু জ্বরে রূপ নেয়। ডেঙ্গু জ্বরের কিছু লক্ষণ আছে যা দেখলে বোঝা যায় বিস্তারিত..

আসছে জয়ার ‘বিজয়া’

হাওর বার্তা ডেস্কঃ দিন কয়েক আগে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায় জয়া আহসানের অভিনীত চলচ্চিত্র ‘বিসর্জন’। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালনায় আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রটি ব্যাপক প্রশংসা কুড়ায়। তখন থেকেই বিস্তারিত..

নারী রাইডারদের নিয়ে রাইড শেয়ারিং চালু করলো ‘ও ভাই’

হাওর বার্তা ডেস্কঃ আগামী শনিবার থেকে নারী রাইডারদের নিয়ে নারীদের জন্য বিশেষ সেবা চালু করতে যাচ্ছে ‘ও ভাই সল্যুশনস লিমিটেড’- এর জনপ্রিয় রাইড শেয়ারিং সেবা প্ল্যাটফর্ম ‘ও ভাই’। ইতিমধ্যে নিবন্ধিত বিস্তারিত..

সাব-ইন্সপেক্টর শবনম ‘সব পুলিশ এমন হলে বদলে যেত দেশ’

হাওর বার্তা ডেস্কঃ সেদিন শবনম আক্তার পপির কল সাইন ছিল ‘এপোলো-সিক্স-ওয়ান’। টহল দিচ্ছেন মহাখালি এলাকায়। রুটিন ডিউটি। হঠাৎ ওয়্যারলেসে বার্তা এলো। মহাখালিতে এক্সিডেন্ট হয়েছে। এখনই ছুটতে হবে। গাড়ি ছুটলো মহাখালির বিস্তারিত..

ছুটির দিনে গন্তব্য ‘কাঁঠালবাড়ী হাওর দ্বীপ’ দারুণ উপভোগ্য এক পর্যটন

হাওর বার্তা ডেস্কঃ নাগরিক জীবনে বেঁধে দেওয়া ছকে আমাদের চলতে হয়। এই ছকে চলতে চলতে কখন মন অশান্ত হয়ে ওঠে। এই অশান্ত মনকে শান্ত করতে ভ্রমণের বিকল্প কিছু নেই। সিলেটের বিস্তারিত..