শুক্রবার হাওর দেখতে মিঠামইন যাচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দ্বিতীয় মেয়াদে মঙ্গলবার (২৪ এপ্রিল) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহণ করবেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় বঙ্গভবনের দরবার হলে এই শপথগ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত বিস্তারিত..

সরকারি টাকা ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ সরকারি অর্থের সকল তত্ত্বাবধায়কের প্রতি আর্থিক লেনদেনের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার আহবান জানিয়েছেন। বাংলাদেশের কন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল (সিএজি) মাসুদ আহমেদের বিস্তারিত..

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য ও সৌদি আরবে ৮ দিনের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন। আজ সকাল ১০টা ৪৭ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-২০২ ফ্লাইট ঢাকার বিস্তারিত..

কয়লার ইস্ত্রিতে শুকুর আলীর ভাগ্য বদল

হাওর বার্তা ডেস্কঃ যশোরের শার্শা উপজেলার বসতপুর এক নম্বর কলোনি এলাকার বাসিন্দা তিনি। গ্রামে বিদ্যুতের প্রশ্নই ওঠে না। ছোট ভাই সে সময়ে ১২শ’ টাকা দিয়ে চট্টগ্রাম থেকে একটি কয়লার ইস্ত্রি বিস্তারিত..

কিশোরগঞ্জ হাওরের তিন উপজেলায় ২৫৪০ টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ হাওরের তিন উপজেলায় গত চার দিনে ২৫৪০ টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। এসব বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান বিস্তারিত..

মঙ্গলবার দ্বিতীয় মেয়াদে শপথগ্রহণ নিবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয় মেয়াদে বাংলাদেশের রাষ্ট্রপতি হিসেবে আগামীকাল মঙ্গলবার শপথগ্রহণ করবেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। আশা করা যাচ্ছে, এই শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধান বিচারপতি, দেশের সাবেক রাষ্ট্রপতিবৃন্দ, বিস্তারিত..

নিম পাতার ৭টি জাদুকরী উপকারিতা জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ নিম একটি ঔষধি গাছ যার ডাল, পাতা, রস সবই কাজে লাগে। নিম একটি বহুবর্ষজীবী ও চিরহরিৎ বৃক্ষ। বাংলাদেশসহ ভারতীয় উপমহাদেশে ঔষধি গাছ হিসেবে নিমের ব্যবহার হয়ে আসছে বিস্তারিত..