হাওরের ফসল রক্ষার বাঁধ পরিদর্শন করলেন পুলিশ সুপার

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের বিশ্বম্বরপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন হাওর রক্ষা বাঁধ পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার বরকত উল্লাহ খাঁন। আজ মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত দুই উপজেলার বিস্তারিত..

হাওরে সবুজ ধানের ফসল, আকাশে মেঘ দেখলেই কৃষকেরা আতংকে থাকে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার হাওরের মাঠ গুলোতে যেদিকে তাকাই শুধু সবুজ আর সবুজ এ যেন সবুজের সমারোহ। মাঠে মাঠে এখন ইরি-বোরো ধানের গাছ বাতাসে দোল খাচ্ছে, আর কৃষকের মনে দোলা বিস্তারিত..

মিশা ও পূর্ণিমাকে নিয়ে যা বললেন ওমর সানী

হাওর বার্তা ডেস্কঃ সবাইকে আসসালামু আলাইকুম। চলচ্চিত্র দিবস উপলক্ষে সবাইকে শুভেচ্ছা। আমার অসুস্থতার কারণে আজকে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেনি। এর জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। জয় হোক চলচ্চিত্রের, জয় বিস্তারিত..

জেনে নিই পাঁকা পেঁপে খাওয়ার ১০টি স্বাস্থ্য উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ সুস্বাদু ও তৃপ্তিকর ফলগুলোর মধ্যে একটি পেঁপে। স্বাদ ও গুনাগুণের কারণেই মানুষের কাছে এর এতো কদর। এতে প্রাকৃতিক ফাইবার হিসাবে পুষ্টি এবং ভিটামিন এ, সি, এবং কে, বিস্তারিত..

কিশোরগঞ্জে এইচএসসির প্রশ্ন ফাঁস চক্রের এক সদস্য আটক করেছে র‍্যাব

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে এইচএসসির প্রশ্ন ফাঁস সংক্রান্ত প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব। আজ দুপুরে সদর উপজেলার যশোদল বাজার থেকে তাকে আটক করা হয়। তার নাম জাকির হোসেন বিস্তারিত..

কিশোরগঞ্জের বিভিন্ন হাওর উপজেলার বিদ্যুতে সংযোগ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের বিভিন্ন উপজেলার গ্রামগুলোতে বিদ্যুৎ সংযোগ পেয়ে এলাকার মানুষ মহাখুশি। ঘরে ঘরে বিদ্যুতের আলো দেখে গ্রামের শিশু-কিশোর বৃদ্ধরাও আনন্দে ভাসছেন। বিশেষ করে হাওরের মানুষ একসময় তাদের ঘরে বিস্তারিত..

হাওরে ধানের মৌ মৌ গন্ধ ছড়িয়েছে

হাওর বার্তা ডেস্কঃ হাওরে ধানের মৌ মৌ গন্ধ ছড়িয়েছে। এবার ফলন ভাল হবে বলে মনে করছেন কৃষকরা। জেলার দিরাই-শাল্লার বরাম, ছায়া এবং ধর্মপাশার চন্দ্রসোনার তাল হাওরের সেচ প্রকল্পের আওতাভুক্ত জমিতে বিস্তারিত..

আয়রনের অভাব দূর করে চালতা

হাওর বার্তা ডেস্কঃ চালতা পরিচিত একটি ফল। দক্ষিন-পূর্ব এশিয়ার বাংলাদেশ, চীন, ইন্ডিয়া, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া , শ্রীলংকা এবং থাইল্যান্ডে এটি উৎপন্ন হয়। প্রাচীনকাল থেকেই এই ফলটি চিকিৎসার জন্য ব্যবহৃত হয়ে আসছে। বিস্তারিত..

ধোনির পদ্মভূষণ খেতাব লাভ

হাওর বার্তা ডেস্কঃ ক্রিকেটে অসাধারণ অবদান রাখার জন্য ভারতের তৃতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মান পদ্মভূষণ খেতাব লাভ করলেন মহেন্দ্র সিং ধোনি। গতকাল সোমবার ভারতের এ সাবেক অধিনায়কের হাতে পদ্মভূষণ খেতাব তুলে বিস্তারিত..

গণতন্ত্র ফেরাতে খালেদাকে প্রয়োজন বলেছেন : ফারুক

হাওর বার্তা ডেস্কঃ সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, মামলা ভয় পাই না। ভয় পাই শুধু খা‌লেদা‌কে নি‌য়ে। গণতন্ত্র প্রকৃতরূ‌পে ফিরিয়ে আন‌তে তা‌কে বড় প্রয়োজন। আ‌ন্দোলন ছাড়া গণতন্ত্র বিস্তারিত..