মিঠামইন হাওর জুড়ে সবুজ ধান

হাওর বার্তা ডেস্কঃ মিঠামইন উপজেলার হাওর জুড়ে সবুজ ধান দেখলে চোখ জুড়িয়ে যায়। এক মাস আগে রোপণ করা আগাম বোরো ধানের ফসল হাওরে যতদূর চোখ যায় শুধু সবুজের সমারোহ। এখন বিস্তারিত..

সবাই একত্র হলে পা রাখার জায়গা পাবে না জঙ্গিরা

হাওর বার্তা ডেস্কঃ জঙ্গি দমনে সামাজিক সম্পৃক্ততার কোনো বিকল্প নেই। সবাই একত্র হলে পা রাখার জায়গা পাবে না জঙ্গিরা। এই স্ট্র্যাটেজির প্রতি লক্ষ রেখেই বর্তমান সরকার জনগণকে সম্পৃক্ত করার প্রয়াস বিস্তারিত..

জমি রেকর্ড করার নিয়মাবলী

হাওর বার্তা ডেস্কঃ সরকারি অফিসে দেশের, গ্রামের নির্দিষ্ট এলাকার মোট জমির পরিমাণ ও ম্যাপ (মানচিত্র) পাওয়া যাবে। দেশে মোট জমির পরিমাণ মোটামুটিভাবে নির্দিষ্ট বলা যায়। সার্চিং করলে জমির মালিকানা অতীতে বিস্তারিত..

প্রাথমিক বিদ্যালয়ের ল্যাপটপ ক্রয় দুর্নীতি : সরকারের পৌনে তিনশ’ কোটি টাকা লুটপাট

হাওর বার্তা ডেস্কঃ সরকারের নিজস্ব তহবিল এবং বিশ্বব্যাংক থেকে নেয়া ঋণের অর্থে দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে ল্যাপটপ সরবরাহের প্রকল্প হাতে নেয়া হয়েছিল। এ লক্ষ্যে ৫০ হাজার ল্যাপটপ ক্রয়ও করা হয়েছিল। বিস্তারিত..

সাপের সঙ্গে পাল্টাপাল্টি চুম্বনে মারা গেলেন মালয়েশিয়ার বিখ্যাত সাপুড়ে

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে সাপের সঙ্গে পাল্টাপাল্টি চুম্বনে মারা গেলেন মালয়েশিয়ার বিখ্যাত সাপুড়ে। মালয়েশিয়ার অগ্নি নির্বাপক কর্মী আবু জারিন হুসেন। বিষধরদের সঙ্গী হিসেবেই পরিচিত তিনি। দিনযাপনও ছিল কিং কোবরাদের সাথে। বিস্তারিত..

বাংলাদেশের বিজিবির নতুন মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন সাফিনুল

হাওর বার্তা ডেস্কঃ বর্ডার গার্ড অব বাংলাদেশের (বিজিবি) নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ বিস্তারিত..

ড. মাহফুজুর রহমান নায়িকা পপির মেকাআপ করেছেন

হাওর বার্তা ডেস্কঃ সাদেক সিদ্দিকি পরিচালিত ‘সাহসী যোদ্ধার’ সিনেমাটি শুরু হয়েছে আইটেম গানের শুটিংয়ের মধ্যদিয়ে। আইটেম গানে পারফর্ম করছেন চিত্রনায়িকা পপি। রবিবার শুটিং সেটে হঠাৎ উপস্থিত হন এটিএন বাংলার চেয়ারম্যান বিস্তারিত..

পানি এত স্বচ্ছ মনে হয় নৌকা হাওয়ায় ভাসছে! নদীটি বাংলাদেশেও আছে…

হাওর বার্তা ডেস্কঃ ডাবকি (ডাউকি) জায়গাটা বাংলাদেশ সীমান্তের কাছে ভারতের মেঘালয় রাজ্যের পূর্ব জৈন্তিয়া পাহাড়ি জেলায়। ছোট কিন্তু ব্যস্ত শহর ডাবকি, অত্র অঞ্চলে খুবই গুরুত্বপূর্ণ। সারাদিন শত শত ট্রাক মাল বিস্তারিত..

যে ৯টি টিপস জানলে গৃহকর্মী ছাড়াই আপনার ঘরদোর থাকবে পরিচ্ছন্ন

হাওর বার্তা ডেস্কঃ হ্যাঁ, আসলেই কিন্তু তাই। এই ৯টি টিপস যদি জানা থাকে, আপনার ঘরদোর সবসময় থাকবে টিপটপ আর গোছানো। বলাই বাহুল্য যে পরিষ্কার করার যন্ত্রণাও একদম হবে না। বাড়িতে বিস্তারিত..

কিশোরগঞ্জের নতুন জেলা প্রশাসকের ভৈরবে মতবিনিময়

হাওর বার্তা ডেস্কঃ ‘উন্নয়ন অথবা সমস্যার সমাধানে সমাজের সকল শ্রেণি-পেশার লোকজনের সম্মিলিত প্রচেষ্টা ছাড়া সম্ভব নয়। মহান স্বাধীনতা যুদ্ধ ছিলো আমাদের এ যাবতকালের সবচেয়ে বড় সামাজিক প্রচেষ্টা। সকলের অংশগ্রহণে স্বাধীনতা বিস্তারিত..