সুনামগঞ্জের ৫০টি হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ এখনো শেষ হয়নি

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের ৫০টি হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ এখনো শেষ হয়নি। গত ২৮ ফেব্রুয়ারি কাজ শেষের চূড়ান্ত নির্দেশনা থাকলেও ওই সময়ে মাত্র ৫০ ভাগ করতে সক্ষম হন সংশ্লিষ্টরা। বিস্তারিত..

নায়কের কাছে ‘ভালো লাগেনি’ ছবির পোস্টার

হাওর বার্তা ডেস্কঃ নেগেটিভ মন্তব্য করছেন, বিষয়টি আমি খেয়াল করেছি ব্যক্তিগতভাবে সম্মান রেখেই বলছি, পোস্টারটি আমার কাছে একদম ভালো লাগেনি।’ শুভ বলেন, ‘পোস্টার, টিজার কিংবা ট্রেলার কেমন হবে এটা দেখার বিস্তারিত..

রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অযাচিত হস্তক্ষেপে বেড়েছে বিব্রত স্বরাষ্ট্র মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমার থেকে বিতাড়িত বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অযাচিত হস্তক্ষেপ বেড়েছে। এ বাহিনীর কাছ থেকে নিরাপদ নয় বিদেশি রাষ্ট্রের প্রতিনিধিরাও; যারা এ-টু ভিসাপ্রাপ্ত। এ ঘটনায় বিব্রত বিস্তারিত..

আগামীকাল সারাদেশে শোক দিবস ঘোষণা করেছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ নেপালের রাজধানী কাঠমান্ডুতে ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্তে হতাহতের ঘটনায় আগামীকাল বৃহস্পতিবার সারাদেশে একদিনের ‘শোক দিবস’ ঘোষণা করা হয়েছে। বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরি সভায় এই বিস্তারিত..

মানসিক চাপ দূর করে যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ অফিসের কাজ হোক বা বাড়ির পারিবারিক ঝামেলা, সব জায়গাতেই এখন বাড়ছে মানসিক চাপ ও উদ্বেগ।  সে কারণে বেড়ে চলেছে শারীরিক ও মানসিক সমস্যাও।  ভয়কে জয় করতে না বিস্তারিত..

পলকে আস্থা আ’লীগের,বিএনপিতে একাধিক

হাওর বার্তা ডেস্কঃ নাটোর-৩ সিংড়া সংসদীয় আসন। চলনবিল অধ্যুষিত নাটোরের বৃহৎ উপজেলা এটি। ১২টি উইনিয়ন ১টি পৌরসভা নিয়ে গঠিত সিংড়া উপজেলা। জনসংখ্যা প্রায় ৫ লাখ। ভোটার সংখ্যা ২ লাখ ৬২ বিস্তারিত..

প্রধান বিচারপতির পদত্যাগ দাবি আইনজীবী বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন স্থগিত করায় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের পদত্যাগ চেয়ে বিক্ষোভ করেছে বিএনপিপন্থী আইনজীবীরা। বিএনপিপন্থী আইনজীবীরা বিক্ষোভ মিছিল করে প্রধান বিচারপতির পদত্যাগসহ নানা বিস্তারিত..

কিশোরগঞ্জের কটিয়াদীতে জেলার নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে কিশোরগঞ্জ জেলার নবাগত জেলা প্রশাসক মোঃ সারোয়ার মুর্শেদ চৌধুরীর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে কটিয়াদী উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার সরকারী বিস্তারিত..

৩৮ আসনে সীমানা পরিবর্তনের খসড়া প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের ৩৮টি আসনের সীমানা পরিবর্তন করে খসড়া প্রকাশ করেছে নির্বাচন কমিশন। আজ বুধবার নির্বাচন ভবনে কমিশনের বিশেষ বৈঠক শেষে খসড়া প্রকাশ বিস্তারিত..

কিশোরগঞ্জের যুব গেমসের সাঁতারে ঢাকা বিভাগের ছয় স্বর্ণই

হাওর বার্তা ডেস্কঃ যুব গেমসের সাঁতারে ছয়টি সোনা জিতেছেন কিশোরগঞ্জের নিকলী উপজেলার দুই সাঁতারু। তাদের মধ্যে আরিফুল ইসলাম একাই জিতেছেন পাঁচটি স্বর্ণ। একটি স্বর্ণ জিতেছেন মিঠু মিয়া। পাঁচটি স্বর্ণ জিতে বিস্তারিত..