ছুটির বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবকন্যা

হাওর বার্তা ডেস্কঃ তিনি প্রধানমন্ত্রী। কিন্তু ঘরে একজন শাশ্বত বাঙ্গালি নারী। যিনি সুযোগ পেলেই ঘরে সন্তানের জন্য নিজ হাতে খাবার রান্না করেন, নাতনীর চুলে বেণী করে দেন, খোলা মাঠে নাতির বিস্তারিত..

হাওরের ফসল রক্ষার বেড়িবাঁধ নির্মাণে দুর্নীতি কৃষকদের বিক্ষোভ মিছিল

হাওর বার্তা ডেস্কঃ চলতি মৌসুমে নির্ধারিত সময়ে সুনামগঞ্জের বোরো ফসলী হাওর রক্ষা বেড়িবাঁধ নির্মাণ কাজ সম্পন্ন না হওয়ায় ও বাঁধ নির্মাণে দুর্নীতি, অনিয়ম লুপাটের প্রতিবাদে জেলার তাহিরপুরের হাওর পাড়ের কৃষকরা বিস্তারিত..

আদা পানি খাওয়ার ৭ উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ আদা যে শুধু মশলা হিসেবেই ব্যবহার করা হয় এমন কিন্তু নয়। শরীরের বিভিন্ন অসুখ-বিসুখ সারাতেও আদার রয়েছে বিশেষ অবদান। আদার মধ্যে রয়েছে রোগ নিরাময়কারী উপাদান। আদা-চা যেমন বিস্তারিত..

শিল্পীর নিখুঁত চিত্রকর্মের মাধ্যমে জাতির ইতিহাসকে তুলে ধরা সম্ভব : স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, শিল্পীর নিখুঁত চিত্রকর্মের মাধ্যমে জাতির ইতিহাসকে তুলে ধরা সম্ভব। আজ শুক্রবার আলিয়ঁস ফ্রঁসেস দো ঢাকার লা গ্যালারিতে শিল্পী শাহ বিস্তারিত..

অ্যাকশনে ভরপুর ‘পাষাণ’ (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ মুক্তির অপেক্ষায় রয়েছে তরুণ নির্মাতা সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’। বৃহস্পতিবার (১ মার্চ) ইউটিউবে প্রকাশ পেয়েছে বহুল আলোচিত এ ছবিটির ট্রেলার। প্রায় ২ মিনিট ব্যাপ্তির ট্রেলারটি ছিলো অ্যাকশনে বিস্তারিত..

সংসারটাকে বাঁচানোর সর্বোচ্চ চেষ্টা করেছি,পারিনি : অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ ঢাকায় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা অপু  বলেছেন, আমি সংসারটাকে বাঁচানোর সর্বোচ্চ চেষ্টা করেছিলাম,পারিনি। সংসার-জীবন এমন, যেখানে কোনো কাজে এক পক্ষ চেষ্টা করলে সফলতা আসে না। তিনি বলেন, বিস্তারিত..

ফরিদপুর ১ সংসদীয় আসন আওয়ামী লীগ ও বিএনপির সম্ভাব্য প্রার্থীদের গণসংযোগ

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুর ১ (আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী) আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির সম্ভাব্য প্রার্থীরা গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। তিন উপজেলা নিয়ে গঠিত এ আসনটি  জুড়ে বইছে বিস্তারিত..

মোবাইল পানিতে ভিজে গেলে যা করবেন

হাওর বার্তা ডেস্কঃ দুর্ঘটনাবশত বা বৃষ্টিতে কিংবা অন্য কোনভাবে মোবাইলটা একেবারে ভিজে যেতে পারে। এক্ষেত্রে কিছু কাজ করতে হবে। এতে করে আপনার ফোনটা বেঁচে যেতে পারে। এখানে জেনে নিন সেইসব পরামর্শ। বিস্তারিত..

আদা পানি পানে ৭ উপকারিতা জেনে নেন

হাওর বার্তা ডেস্কঃ আদা সাধারণত রান্নার মশলা হিসেবেই ব্যহৃত হয়, বিষয়টি শুধু এমন নয়। শরীরের নানা রোগ সারাতেও বিশেষ অবদান রয়েছে আদার। আদার মধ্যে অসুখ-বিসুখ নিরাময়কারী বিভিন্ন উপাদান রয়েছে। অনেকেই বিস্তারিত..

ক্যান্সার প্রতিরোধ করে বেলের শরবত

হাওর বার্তা ডেস্কঃ বেল অনেকেই পছন্দ করেন না। কিন্তু প্রচণ্ড গরমের দাবদাহে একটু বেলের শরবতে যেন প্রান জুড়িয়ে যায়। গরমে শরীরকে ঠাণ্ডা রাখতে বেলের শরবতের উপকারিতা নিয়ে নতুন করে আর বিস্তারিত..