ডিইউজের নির্বাচন ২০১৮  কুদ্দুস আফ্রাদ-সোহেল হায়দার পরিষদের প্যানেল প্রার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারী ‘২০১৮ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সাংবাদিক সমাজের রুটি-রুজি, মর্যাদা, মানোন্নয়নের লড়াই-সংগ্রামে লড়ছেন আপসহীন লড়াকু সাংবাদিক নেতা সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস বিস্তারিত..

ভালো কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কৃত হলেন মোহাম্মদপুর থানার ওসি

 হাওর বার্তা ডেস্কঃ পুলিশিং কার্যক্রমে বিশেষ অবদানের জন্য কিশোরগঞ্জের কৃতি সন্তান মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর, পিপিএম পুরস্কৃত হয়েছেন। গত মঙ্গলবার (১৩ই ফেব্রুয়ারি) ডিএমপি হেডকোয়ার্টার্সের জানুয়ারি ২০১৮ বিস্তারিত..

সুলতান কাবুস মসজিদ পরিদর্শন করলেন মোদি

হাওর বার্তা ডেস্কঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি এবার ওমানের গ্র্যান্ড মসজিদ খ্যাত ‘সুলতান কাবুস মসজিদ’ পরিদর্শন করেছেন। মসজিদের কারুকাজ দেখে তিনে আবেগাপ্লুত হয়ে পড়েন। গত ১১ ফেব্রুয়ারি ওমানে ৩ বিস্তারিত..

সরকারি সফরে ঢাকায় এসেছেন মিয়ানমারের স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকারি সফরে ঢাকায় এসেছেন মিয়ানমারের স্বরাষ্ট্রমন্ত্রী লে. জেনারেল কিয়াও সোয়ে। আজ বৃহস্পতিবার দুপুরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। সেখানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের বিস্তারিত..

যে কারণে খাঁটি ঘি খাবেন জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ আয়ুর্বেদ শাস্ত্র অনুযায়ী ঘি-এর বিভিন্ন গুণের কথা জানা যায় সেই প্রাচীনকাল থেকেই। বিশেষজ্ঞরাও বলছেন ঘি খুবই স্বাস্থ্যকর খাবার। খাঁটি ঘি থেকে পাওয়া যায় বেশ কিছু গুরুত্বপূর্ণ ভিটামিন বিস্তারিত..

সময় হলে পেপ্যাল আসবে: মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুক, পেপ্যাল, গুগল একটি বাণিজ্যিক প্রতিষ্ঠান। এ ধরনের প্রতিষ্ঠান তার বাণিজ্য সম্প্রসারণ করে তখনই, যখন সে বাণিজ্যের সম্ভাবনা দেখে। আমরা যদি নিজেদের অবস্থান শক্ত করতে পারি তাহলে বিস্তারিত..

ববি-রণবীরে রোমান্স (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ সুপার হিরোইনরা কি শুধু শত্রু ঘায়েলে ব্যস্ত থাকে? নাকি রোমান্সও করে? মনের মতো মানুষ পেলে কে না রোমান্স করে। এই যেমন- বিজলি। দেশি সুপার হিরোইন ‘বিজলি’কে নিয়ে বিস্তারিত..

নেইমার তবুও কোয়ার্টারে খেলার স্বপ্ন দেখছে

হাওর বার্তা ডেস্কঃ চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে স্বাগতিক রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ ব্যবধানে হারে পিএসজি। পরাজয়ের পরও কোয়ার্টারে খেলার স্বপ্ন দেখছে দলটির সেরা তারকা নেইমার। শেষ আটে বিস্তারিত..

গণস্বাক্ষর-স্মারকলিপি বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপির

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানের ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাগারে অন্তরীণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে মানববন্ধন, অবস্থান ও অনশন কর্মসূচির পর এবার গণস্বাক্ষর, স্মারকলিপি ও জেলাসদর-থানা পর্যায়ে বিক্ষোভ কর্মসূচির বিস্তারিত..

নির্বাচনে কিভাবে যাবো সেটা খালেদা জিয়ার সিদ্ধান্তের ওপর নির্ভর করছে : এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ আমরা ৩’শ আসনের প্রার্থী প্রস্তুত করেছি, যেদিকে যাওয়া যায় সেদিকে যাবো। আর খালেদা জিয়ার সিদ্ধান্তের ওপরই নির্ভর করবে আমরা কিভাবে নির্বাচন করবো। যদি বেগম জিয়া নির্বাচনে না বিস্তারিত..