‘জান্নাত’র প্রথম ছোঁয়া প্রকাশ করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ‘জান্নাত’ ছবির প্রথম ঝলক আজ সোমবার প্রকাশ করা হয়েছে। মোস্তাফিজুর রহমান মানিক নির্মিত এ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও সাইমন সাদিক। পোস্টারে তাদের দু’জনকেই বিস্তারিত..

জেনে নিন আপেলের পুষ্টিগুণ

হাওর বার্তা ডেস্কঃ আপেলে রয়েছে অনেক পুষ্টিগুণ। যা আমাদের হয়তো জানা নেই। মানব দেহের জন্য এগুলো অত্যন্ত প্রয়োজন। আসুন আমরা যেনে নেই আপেলের কি কি গুণ রয়েছে।ইংরেজিতে একটি প্রবাদ রয়েছে–An বিস্তারিত..

আসমা জাহাঙ্গীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের বিশিষ্ট মানবাধিকার আইনজীবী ও সমাজকর্মী আসমা জাহাঙ্গীরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী আজ সোমবার এক শোকবার্তায় পাকিস্তানসহ গোটা বিশ্বে নারী অধিকার ও বিস্তারিত..

শক্তি যোগাতে সাহায্য করে বাদাম জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ কাজু, পেস্তা, চীনাবাদাম কিংবা আখরোট -সব ধরনের বাদামই পুষ্টিগুণে ভরপুর। বাদামে প্রচুর পরিমানে আঁশ, ভিটামিন বি, এ, খনিজ যেমন-জিঙ্ক, আয়রন, পটাশিয়াম, ম্যাঙ্গানিজ, অ্যান্টিঅক্সিডেন্টের সংমিশ্রণ থাকে। বাদামে প্রচুর বিস্তারিত..

রাষ্ট্রপতির ‘শিল্প উন্নয়ন পুরস্কার’ প্রাপ্ত প্রতিষ্ঠানের নাম ঘোষণা করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ঘোষণা করা হয়েছে। দেশের অর্থনীতিতে অবদানের স্বীকৃতি হিসাবে এবার এই পুরস্কারের জন্য ১৩টি শিল্প প্রতিষ্ঠানকে মনোনীতি করেছে সরকার। ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার- ২০১৬’ বিস্তারিত..

হাইল হাওরে পলো উৎসবের বিলের হুমকির মুখে মাছের প্রজনন

হাওর বার্তা ডেস্কঃ হাওরে একসঙ্গে পলো বাওয়া মৎস্য আইনে নিষিদ্ধ। যা হাওরের পরিবেশ, প্রতিবেশ মৎস্য ও প্রাণিসম্পদ এবং দরিদ্র মৎস্যজীবী পরিবারের জন্য একটি অশনিসংকেত। কিন্তু এ আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সমাজের বিস্তারিত..

১৭ আসনে নির্বাচনের ঘোষণা জাতীয় পার্টির এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা-১৭ (ক্যান্টনমেন্ট, গুলশান, বনানী, ভাষানটেক) আসনে নির্বাচন করার ঘোষণা দিলেন। আসনটিতে ২০০৮ সালের নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছিলেন তিনি। বিস্তারিত..

হাওরের বাঁধ নির্মাণ ও অগ্রগতি বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ হাওরের বাঁধ নির্মাণ ও অগ্রগতি বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. সাবিরুল বিস্তারিত..

খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে জাবে না : ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা খালেদা জিয়াকে ছাড়া দলটি কোনো নির্বাচনে অংশ নেবে না বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। খালেদা জিয়ার মুক্তির দাবে বিস্তারিত..

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলায় বিনামূল্যে স্কুল ব্যাগ, সেলাই মেশিন ও নারিকেলের চারা বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া ৭নং নারান্দী ইউনিয়ন পরিষদের আয়োজনে ২০১৭-১৮ অর্থ বছরে এলজিএসপি-৩ এর আওতায় গতকাল রবিবার সকালে ইউনিয়ন পরিষদ চত্তরে দরিদ্র মানুষের মধ্যে বিনামূল্যে স্কুল ব্যাগ, সেলাই মেশিন বিস্তারিত..