রোনালদোর চেয়ে লিওনেল মেসিকে আটকানো কঠিন

হাওর বার্তা ডেস্কঃ ক্রিস্তিয়ানো রোনালদো ও লিওনেল মেসির মধ্যে কে সেরা-এ বিষয়ে তর্কের শেষ নেই। তবে ব্রাজিল তারকা চিয়াগো সিলভা জানিয়েছেন রোনালদোর চেয়ে মেসিকে আটকানো কঠিন। আগামী ১৪ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স বিস্তারিত..

‘লাভরাত্রির’ নায়িকা খুঁজে পেয়েছেন সালমান

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সালমান খান। বিয়ে নিয়ে সালমানকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘মেয়ে খুঁজে পেলেই বিয়ে করবো’। মাইক্রোব্লগিং সাইট টুইটারে আজ একটি টুইটে সালমান লিখেন, বিস্তারিত..

শেখ হাসিনার দক্ষতায় দেশের চারটি গুরুত্বপূর্ণ পদে নিয়োগ সম্পন্ন হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনের বছর হলেও সরকারের চলমান কার্যক্রম উন্নয়মুখী। উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। এ ক্ষেত্রে সরকার অনেক সফল। বর্তমান সরকারের সামনে ছিল দেশের চারটি গুরুত্বপূর্ণ পদে নিয়োগ কার্যক্রম সম্পন্ন বিস্তারিত..

আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা পর্যায় আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগীতা অনুষ্ঠান হয়েছে। আজ মঙ্গলবার সিকিরবাজার কেপি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এর আগে বিস্তারিত..

বাড়িতে মায়ের লাশ কাঁদতে কাঁদতে পরীক্ষা দিলেন সুমাইয়া

হাওর বার্তা ডেস্কঃ পরীক্ষার আগে মেয়েকে নিজ হাতে তৈরি করে দিবেন মা। তারপর ভালোবাসা ও দোয়া দিয়ে পরীক্ষার হলে পাঠাবেন। এটাই ছিল স্বাভাবিক চিত্র। কিন্তু সুমাইয়ার ভাগ্যে তা আর হয়নি। মেয়েকে বিস্তারিত..

পিঠা বিক্রির আয়ে পরিবারের অন্নের যোগান-নিজের লেখাপড়ার খরচ চালান

হাওর বার্তা ডেস্কঃ কচি হাতে পিঠা বানায় আর বিক্রি করে দোলেনা। পিঠা বিক্রি করে যে আয় হয় তা দিয়ে হয় তার পরিবারের অন্নের যোগান এবং নিজের লেখাপড়ার খরচ। দোলেনাকে প্রতিদিন বিস্তারিত..

খুলনা জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে খুলনা জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন পাওয়ায় পদবঞ্চিত নেতা-কর্মীদের হতাশা ও আক্ষেপ দূর হয়েছে। দীর্ঘ ১৪ বছর পর এ কমিটির অনুমোদন পেল। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. বিস্তারিত..

আইনের আওতায় কিন্ডারগার্টেন

হাওর বার্তা ডেস্কঃ মাইলের পর মাইল হেঁটে গিয়ে একসময় মানুষ লেখাপড়া করত। এমনকি কয়েক ইউনিয়ন মিলে একটি স্কুল থাকত আর দূরদূরান্ত থেকে শিক্ষার্থীরা পড়তে আসত। ভোরবেলা স্কুলের উদ্দেশে এলাকার সব বিস্তারিত..

খালেদা জিয়ার রায়ের দিন রাজধানীতে মিছিল জমায়েতে নিষেধাজ্ঞা দিয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়ের দিন রাজধানীতে মিছিল বা জমায়েতে নিষেধাজ্ঞা দিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। আজ মঙ্গলবার ঢাকা মহানগর পুলিশের বিস্তারিত..

গ্রামে সবজি চাষে বিপ্লব ঘটিয়েছেন নারীরা

হাওর বার্তা ডেস্কঃ কোদাল দিয়ে কুপিয়ে জমি তৈরি করা থেকে শুরু করে খেতে পানি দেওয়া, চারা বোনা, আগাছা পরিষ্কার, ফসল তোলাসহ সব কাজ করেন নারীরা। তাঁদের হাতের ছোঁয়ায় ফলছে ফুল-বাঁধাকপি, বিস্তারিত..