শীতকালীন সবজির বাম্পার ফলন হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জের দক্ষিণাঞ্চলে যমুনার চরসহ চৌহালী উপজেলার বিভিন্ন গ্রামে এবার শীতকালীন সবজির বাম্পার ফলন হয়েছে। এর মাধ্যমে সরাসরি লাভবান হচ্ছেন চার শতাধিক চাষি। শীত সামনে রেখে লাউ, শিম, বিস্তারিত..

বাংলাদেশের পাসপোর্ট ও ভিসার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেয়েছে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের উত্তরোত্তর সমৃদ্ধি এবং ‘পাসপোর্ট সেবা সপ্তাহ-২০১৮’র সার্বিক সাফল্য কামনা করে বলেছেন, বহির্বিশ্বে বাংলাদেশের পাসপোর্ট ও ভিসার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেয়েছে এবং বাংলাদেশি বিস্তারিত..

চাদর গায়ে লুঙ্গি পরে মনোনয়ন ফরম নিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন থেকে রাষ্ট্রপতি পদের জন্য মনোনয়ন ফরম তুলে আবদুল হামিদের কাছে বঙ্গভবনে তা পৌঁছে দিয়েছেন জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ। আজ শুক্রবার বেলা ১১টার বিস্তারিত..

চাদর গায়ে লুঙ্গি পরে মনোনয়ন ফরম নিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন থেকে রাষ্ট্রপতি পদের জন্য মনোনয়ন ফরম তুলে আবদুল হামিদের কাছে বঙ্গভবনে তা পৌঁছে দিয়েছেন জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ। আজ শুক্রবার বেলা বিস্তারিত..

এই পোষা বাজকে খাঁচায় বন্দির প্রয়োজন পড়ে না

হাওর বার্তা ডেস্কঃ বাজ প্রজাতির পাখি। দেখতে চমৎকার। স্লিম গড়ন। স্বভাবে তত হিংস না হলেও শিকার ধরার প্রয়োজনে কিছুটা রুক্ষতা দেখায় বটে। ভালো পোষ মানে। পোষা বাজকে খাঁচায় বন্দির প্রয়োজন বিস্তারিত..

খালেদা জিয়া আমাকে অনেক মামলা দিয়েছিলেন : এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, ‘রায় মেনে নিতে হবে। আমার বেলাতেও বেগম জিয়া অনেক মামলা দিয়েছিলেন। ৪২টি মামলা বিস্তারিত..

ফাইনালে ওঠার পথে এগিয়ে গেছে বার্সেলোনা

হাওর বার্তা ডেস্কঃ নিজেদের মাঠে ভালেন্সিয়াকে হারিয়ে কোপা ডেল রের ফাইনালে ওঠার পথে এগিয়ে গেছে গতবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা। গতকাল রাতে ন্যু ক্যাম্পে সেমিফাইনালের প্রথম লেগে লুইস সুয়ারেসের একমাত্র গোলে জিতেছে টুর্নামেন্টের বিস্তারিত..

মাঠে এবার ফুলের চাষ করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহ কালীগঞ্জে এবার চাষ হচ্ছে জারবেরার। উপজেলা ত্রিলোচনপুর ইউনিয়নের ছোট ঘিঘাটির মাঠে এবারই প্রথম এই বিদেশি জাতের ফুলের চাষ করা হয়েছে। ত্রিলোচনপুর গ্রামের ফুলচাষি ও ব্যবসায়ী টিপু বিস্তারিত..

না বুঝে গাছের পাতা ছিঁড়ে বড় জরিমানা দিতে হচ্ছে এক বাংলাদেশিকে

হাওর বার্তা ডেস্কঃ না বুঝে গাছের পাতা ছিঁড়ে বড় জরিমানা দিতে হচ্ছে এক বাংলাদেশিকে। গাছের পাতা ছেঁড়া যে এত বড় অপরাধ তা ভাবতেও পারেননি তিনি! সিঙ্গাপুরে এমন অপরাধে তাকে জরিমানা দিতে হচ্ছে বাংলাদেশি বিস্তারিত..

সাইমন পেলেন পরীমনিকে অবশেষে সেই ধোঁয়াশা কেটেছে

হাওর বার্তা ডেস্কঃ ‘ওপারে চন্দ্রাবতী’ নামে সিনেমায় নায়কের ভূমিকায় সাইমনকে দেখা যাবে, সেকথা সবারই জানা। কিন্তু ‘চন্দ্রাবতী’ চরিত্রে কাকে দেখা যাবে তা ছিল অজানা। অবেশেষে সেই ধোঁয়াশা কেটেছে। ‘চন্দ্রাবতী’ রূপে বিস্তারিত..